ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

এখনও সেন্সরে জমাই হয়নি, বাংলাদেশে ‘অ্যানিমেল’ মুক্তিতে সঙ্কা

এখনও সেন্সরে জমাই হয়নি, বাংলাদেশে ‘অ্যানিমেল’ মুক্তিতে সঙ্কা

ছবি: সংগৃহীত

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩ | ১৭:৪৭ | আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ | ১৭:৫৫

আগামীকাল রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমা মুক্তি পাচ্ছে ভারতসহ বিভিন্ন দেশে। একই দিনে সিনেমাটি বাংলাদেশেও মুক্তির কথা থাকলেও তা সম্ভব হচ্ছে না বলে জানা গেছে।  কারণ সিনেমাটি  এখনও বাংলাদেশের  'অ্যানিমেল' সিনেমাটি সেন্সর বোর্ডে জমাই পড়েনি।  

সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন সেন্সরবোর্ডের সদস্য অভিনেত্রী  অরুনা বিশ্বাস। তিনি বলেন, যতদূর জানি অ্যানিমেল নামের কোনো ছবি সেন্সরে জমা পড়েনি। 

সেন্সরবোর্ডের আরেক সদস্য  খোরশেদ আলম খসরুও জানিয়েছেন একই তথ্য। তার ভাষ্য, কাল দেশে বলিউডের অ্যানিমেল মুক্তি পাচ্ছে না এটা কনফার্ম। কারণ বিকেল পাঁচটা  পর্যন্ত আমরা ছবিটি হাতে পাইনি। দেশে তথ্য মন্ত্রণালয় থেকে অনুমতির পর বিভিন্ন কাগজপত্রের কিছু বিষয় থাকে। তারা হয়তো এখনও সেটি প্রস্তুত করতে পারে নি।  সেন্সরে ছবি জমা পড়ার পর বোর্ডের সদস্যরা সেটি দেখবে তারপর ছাড়পত্র প্রদান করবে। এরপরই মুক্তি। এটা সময়সাপেক্ষ ব্যাপার।

সিনেমাটি দেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন। এই নির্মাতার উদ্যোগেই আগে ‘পাঠান’, ‘কিসি কা ভাই কিসি কা জান’ ও ‘জওয়ান’ বাংলাদেশে মুক্তি পেয়েছিল।

এদিকে হিংস্র অ্যাকশন, বাবা-ছেলের অসামান্য আবেগ-ভালোবাসায় সাজানো ‘অ্যানিমেল’ সিনেমা বক্স অফিসে ঝড় তুলতে যাচ্ছে বলে ধারণা সিনেমা বিশ্লেষকদের।

‘অ্যানিমেল’ নির্মিত হয়েছে প্রায় ২০০ কোটি রুপি বাজেটে। নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙার তৃতীয় সিনেমা এটি। এর আগে তিনি তেলুগু ভাষায় ‘অর্জুন রেড্ডি’ ও হিন্দি ভাষায় ‘কবির সিং’ বানিয়েছেন। দুটি সিনেমাই তুমুল সাফল্য পেয়েছে। তাই অ্যানিমেল নিয়েও বড় প্রত্যাশা তৈরি হয়েছে। এ প্রত্যাশা বহুগুণে বাড়ে ট্রেলার প্রকাশের পর। 

অ্যানিমেল সিনেমায় রণবীর ও অনিল কাপুরকে বাবা-ছেলের ভূমিকায় দেখা যাবে। তাদের মধ্যকার জটিল সম্পর্কের রসায়নই এই সিনেমার মূল গল্প। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাবে অ্যানিমেল।

 এতে আরও অভিনয় করেছেন ববি দেওল, রাশমিকা, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেব প্রমুখ।

আরও পড়ুন

×