ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

গান লিখলেন মমতা, গাইলেন অরিজিৎ

গান লিখলেন মমতা, গাইলেন অরিজিৎ

মমতা বন্দ্যোপাধ্যায় ও অরিজিৎ সিং

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩ | ১৮:২০

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনীতির ফাঁকে লেখালেখিতেও মন রয়েছে তার। কবিতা লেখেন, তার বইও প্রকাশিত হয়েছে। এবার তিনি লিখলেন গান। আর সেই গানে কণ্ঠ দিলেন জনপ্রিয় সংগীত তারকা অরিজিৎ সিং।

কলকাতার গণমাধ্যম আনন্দবাজার বলছে, আসন্ন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের থিম সং গেয়েছেন অরিজিৎ। এটিই তার কণ্ঠে প্রথম কোনও উৎসবের থিম সং। গানের মূল ভাবনা মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিছু লাইন লিখেছেনও তিনি। বাকিটা লিখেছেন কবি শ্রীজাত।

বুধবার (২৯ নভেম্বর) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে উৎসবের বিস্তারিত তথ্য তুলে ধরেন আয়োজকরা।

এই উৎসবের ২৯তম আসর শুরু হচ্ছে আগামী ৫ ডিসেম্বর। কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠান। এতে যোগ দেবেন সুপারস্টার সালমান খান, অনিল কাপুর, কমল হাসান, শত্রুঘ্ন সিনহা, সোনাক্ষী সিনহা, সৌরভ গাঙ্গুলি, মহেশ ভাট প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কলকাতা উৎসবের এই আসরে শতবর্ষের শ্রদ্ধার্ঘ্য জানানো হবে মৃণাল সেন, দেব আনন্দ, মুকেশ, শৈলেন্দ্রকে। ‘মাস্টার ক্লাস’-এ অংশ নেবেন অভিনেতা সৌরভ শুক্লা, মনোজ বাজপেয়ী এবং পরিচালক সুধীর মিশ্র। 

এছাড়া হাজির হবেন বলিউডের প্রথম সারির নির্মাতা অনুরাগ কাশ্যপ। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি।

আরও পড়ুন

×