নাটকে তানজিন তিশাকে যখন প্রায় একই রকম চরিত্রে দেখে দর্শকরা যখন ভিন্নতা খুঁজছিলেন  তখনই তিশা হাটলেন ভিন্ন পথে। নিজেকে প্রমাণ করতে নানাবিধ চরিত্র নিয়ে খেলতে শুরু করলেন তিনি। সেটা ধনীর দুলালী কিংবা করপোরেট অফিসের কর্মকর্তা থেকে দিন মজুরের চরিত্রে। 

এই তানজিন তিশাকে নিয়ে একের পর কন্টেন্ট নির্মাণ করছেন সময়ের আলোচিত নির্মাতা সঞ্জয় সমদ্দার। ছোটপর্দার পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও ‘ট্রল’ এর মতো কন্টেন্ট দিয়ে প্রশংসিতএ নির্মাতা। কিছুদিন আাগে নারী দিবস উপলক্ষে এই নির্মাতা একটি ওভিসি তৈরী করেছেন। প্রচারের পর দারুণ গ্রহণযোগ্যতা পেয়েছে ওভিসি। দর্শকদের কাচে হয়েছে প্রশংসিত। কারণ এই এক ওভিসিতে ভিন্ন ভিন্ন সাতটি চরিত্রে তাকে হাজির করেছেন সঞ্জয়। 

টিন্যাচার (চা) এর সৌজন্যে নারীর সৌন্দর্যের নানান দিক নিয়ে এটি নির্মিত হয়েছে। সৌন্দর্য একটা দৃষ্টিভঙ্গির বিষয়। নারীর সৌন্দর্য মূলত তার সত্তায়। ওভিসিতে সৌন্দর্য নিয়ে পরিচালক দারুণ একটি দিক তুলে ধরাতেই প্রশংসিত হচ্ছে। 

বিষয়টি নিয়ে সঞ্জয় সমাদ্দার বলেন, নারী দিবসে ওভিসিটি প্রচারের পর থেকেই প্রশংসা পাচ্ছি। তানজিন তিশা ভালো কাজের জন্য প্রচণ্ড নিবেদিত একজন অভিনেত্রী।  সে চ্যালেঞ্জ নিয়েই কাজটি করেছে। সাতটা ভিন্ন লুকে তিশাকে দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন তারা।