গত ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে ছেলেকে বিয়ে করিয়ে ইতিহাসের সাক্ষী হয়ে থাকলেন বলে মন্তব্য করেছিলেন চিত্রনায়ক ওমর সানী। ছেলে স্বাধীনের জন্য মনের মত বউ পেয়ে দারুণ খুশিতেই দিন যাপন করছিলেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। কিন্তু ছেলেকে বিয়ে করানোর সাতদিন পর ওমর সানী জানালেন তার পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়েছেন। 

ওমর সানি তার ফেসবুক পোস্টে লেখেন, ‘আমার স্ত্রী আমার ছেলে নতুন বৌমা বাসার অন্য সদস্য এবং আত্মীয়-স্বজন আমার প্রিয় জন কিছু মানুষ। সবাই অসুস্থ, আপনারা দোয়া করবেন সবাই যেন সুস্থ হয়ে যায়। আর আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন সুস্থ রাখে আমাকে।’

তবে তারা করোনায় আক্রান্ত হয়েছেন কিনা, সে বিষয়টি এখনও জানা যায়নি। তবে করোনা ভাইরাসের উপসর্গ আছে মনে করে তারা সবাই এখন বাসায় আইসোলেশনে আছেন বলে জানিয়েছেন ওমর সানি। আজ স্বপরিবারে করোনা পরীক্ষা করাবেন  বলে জানান তিনি।

এদিকে দ্বিতীয় ঢেউয়ে শোবিজ পাড়ায় বেশ শক্তভাবেই হানা দিয়েছে করোনা ভাইরাস। ১ এপ্রিল খবর পাওয়া যায় কোভিড পজিটিভ প্রখ্যাত অভিনেতা আবুল হায়াত। তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়া জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা গাজী রাকায়েত, অভিনেত্রী ও পরিচালক আফসানা মিমি, চিত্রনায়ক রিয়াজ করোনায় আক্রান্ত হয়েছেন।