অবাক হয়ে যাবেন আজ বলিউডে কাপুর পরিবারের মেয়েরা দাপদ দেখালেও এক সময়ে কাপুর পরিবারে বউ এবং মেয়েদের অভিনয় জগতে আসার ওপর নিষেধাজ্ঞা ছিল।  কিন্তু মা ববিতার হাত ধরে সেই নিষেধাজ্ঞা উড়িয়ে অভিনয় জগতে পা রাখেন কারিশ্মা কাপুর। 

নব্বইয়ের দশকে উপহার দেন একের পর এক হিট ছবি। তারপর ২০০৩ সালে পেশায় ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ের পর নেন লম্বা বিরতি। পরে আর সেরকম ভাবে রুপোলি পর্দায় আর ফেরা হয়নি কারিশ্মার।  দীর্ঘ বিরতির পর সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে  কারিশ্মা অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘মেন্টালহুড’।

ঠিক এই সময়েই তি ভাইরাল হয়েছে কারিশ্মার একটি পুরনো  ভিডিও। যেখানে ‘রাজা হিন্দুস্তানি’ ছবিতে আমিরের সঙ্গে অনস্ক্রিন  চুমু খাওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন তিনি। 

ছোটবোন কারিনা কাপুরের সঙ্গে কারিশ্মা কাপুর

ওই সাক্ষাৎকারে কারিশ্মা বলেন, ‘রাজা হিন্দুস্তানি ছবিতে চুমুর দৃশ্যের জন্য খুব খাটতে হয়েছিল আমাদের। মনে আছে সেদিন রানিক্ষেতে খুব বৃষ্টি। পাতলা শিফনের পোশাকে আমি। একপ্রকার ঠান্ডায় কাঁপছি। দু’জনেই পুরো ভিজে গিয়েছিলাম। ওই সময়েই একটা গাছের তলায় আমির আমার ঠোঁটে ঠোঁট রাখে। বহুবার রিটেক হয় দৃশ্যটি। শ্যুটিং করতে গিয়ে ক্লান্ত হয়ে গিয়েছিলাম। পরে জানতে পারি, সেই সময়ে রুপোলি পরদার সবচেয়ে দীর্ঘ্য চুম্বনের দৃশ্য ছিল সেটি।’

সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে  একগাল হেসে কারিশ্মা আরও জানান, পর্দায় আমিরকে চুমু খাওয়ার কথা আজও ভুলতে পারেননি তিনি। 

অভিনয়ের সঙ্গে এখন আর সেভাবে যুক্ত না থাকলেও বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনী প্রচারের মুখ কারিশ্মা। এছাড়া জাতীয় এবং আন্তর্জাতিক মঞ্চে বিভিন্ন ডিজাইনারের হয়ে র‍্যাম্পে হাটেনি  তিনি। করণ থেকে শুরু করে খান পরিবারের— বলিউডের সব হাইপ্রোফাইল পার্টিতেও তার দেখা মেলে নিয়মিতই।

মন্তব্য করুন