অনেকেটা গোপনেই ভারতীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য ওয়েব সিরিজ নির্মাণ করেছেন ফারুকী। যার কোন তথ্যই এখনও জানানো হয়নি। তবে খোঁজ নিয়ে জানা যায় ওয়েব সিরিজটির নাম হবে ‘নতুন প্রেমের তরী’।  এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। ওয়েব সিরিজটির শুটিং শেষ।  

ওয়েব সিরিজটির পর এবার ফারুকীর নির্দেশনায় নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন ফারিণ।  নারীর নীরবতা ভাঙার গল্প নিয়ে নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি। 

এর আগে একই পণ্যের বিজ্ঞাপনে নীরবতা ভেঙে নারীর সাহসী হয়ে ওঠার যে গল্প তুলে ধরা হয়েছিল, তারই ধারাবাহিকতায় নতুন বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে বলে জানানো হয়েছে।  তাসনিয়া ফারিন বলেন,  আগের বিজ্ঞাপনটি আমি দেখেছি। সেখানে যে গল্প তুলে ধরা হয়েছিল, তা দারুণভাবে মনকে নাড়া দিয়েছিল। তার ধারাবাহিকতায় এবার যে বিজ্ঞাপন নির্মাণ করা হচ্ছে, সেখানেও দারুণ একটি গল্প থাকছে। ভালো লাগছে র নতুন এই গল্পে কাজ করার সুযোগ পেয়ে। তিনি আরও বলেন, 'নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর প্রতিটি কাজে আলাদা বৈশিষ্ট্য আছে, যা দর্শকের প্রত্যাশা পূরণ করে। এবারের কাজটিও তার ব্যতিক্রম হবে না বলেই আমার ধারণা। মডেল ও অভিনেত্রী হিসেবে এ কাজটি আমার ক্যারিয়ারের জন্য বড় ভূমিকা রাখবে বলেই মনে করছি।'

এদিকে নতুন বিজ্ঞাপনের পাশাপাশি তাসনিয়া ফারিন ব্যস্ত আছেন বেশ কিছু ভিন্ন ধাঁচের গল্প নিয়ে নির্মিত নাটক ও টেলিছবির কাজ নিয়ে। আসছে ঈদে বিভিন্ন টিভি চ্যানেলের পাশাপাশি অনলাইনে দেখা যাবে তার নতুন নাটক ও টেলিছবিগুলো।

মন্তব্য করুন