ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন পাল্লা দিয়ে বাড়ছে। সেইসঙ্গে বাড়ছে মুত্যৃর সংখ্যাও। দেরিতে হলেও অনেক বলিউড তারকা দেশের এই সঙ্কটে তাদের পাশে এসে দাঁড়াচ্ছেন।

এবার নিজের ভক্তদের টিকা নেওয়া আহ্বান জানিয়েছেন বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে পরিচিত কঙ্গনা রানাউত। সঙ্গে জানালেন,আগামী ১ মে তিনি ও তার গোটা পরিবার করোনার টিকা নেবেন। সোশ্যাল মিডিয়ায় এ প্রসঙ্গে একটি ভিডিও আপলোড করেছেন এই অভিনেত্রী। 

ওই ভিডিও বার্তায় কঙ্গনা  বলেন, বর্তমান পরিস্থিতির নিরিখে বহু মানুষ আশাহত হয়ে পড়ছেন যা একেবারেই কাম্য নয়। তাদের 'নেগেটিভ' চিন্তাভাবনা থেকেও দূরে থাকার কথা বলেন এই অভিনেত্রী।

জনসাধারণের উদ্দেশে তিনি আরও বলেন,' যেসব মানুষ এইমুহূর্তে করোনা আক্রান্ত তারা রীতিমতো যুদ্ধক্ষেত্রের ঠিক মাঝে দাঁড়িয়ে রয়েছেন আর যারা এই করোনা পরিস্থিতি নিয়ে বাড়াবাড়ি রকমের আতঙ্কগ্রস্থ হচ্ছেন তাদের জানিয়ে রাখি প্রতিটি প্রজন্মই কোনও না কোনও মহামারী কিংবা অতিমারীর সম্মুখীন হয়েছে এবং তার বিরুদ্ধে যুদ্ধ করেছে। সে স্প্যানিশ ফ্লু হোক কিংবা প্লেগ। তাহলে আপনারা নিজেদের অযথা আলাদা মনে করছেন কেন ?'

অভিনেত্রীর ভাষ্য, অন্যদের থেকেও বেশি প্রয়োজনীয় এইমুহূর্তে নিজের খেয়াল রাখা। তাই সরকার আয়োজিত করোনা টিকাকরণ উদ্যোগে সামিল নেওয়া উচিৎ সকলের। 

ভিডিও বার্তায় এ তারকা-অভিনেত্রী আরো বলেন, তার পরিবারেরও অনেকে এই টিকা নেওয়ার ব্যাপারে দ্বিমত ছিল। কিন্তু তিনি সবাইকে বুঝিয়ে এই ব্যাপারে রাজি করিয়েছেন। হয়েছে প্রত্যেকের নামে রেজিস্ট্রেশন। আগামী ১ মে তিনি ও তার গোটা পরিবার করোনার টিকা নেবেন। তাই নিজের  কঙ্গনার অনুরোধ,তারাও যেন টিকার জন্য নাম নথিভুক্ত করেন ও টিকা গ্রহণে উদ্যোগী হয়।

২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবির মাধ্যমে বলিউডে আসেন কঙ্গনা । বক্স অফিসে ছবিটি বেশ সাড়া জাগিয়েছিল। সূত্র: ইন্ডিয়া টুডে


মন্তব্য করুন