করোনায় বিনোদন অঙ্গনসহ দেশে প্রতিনিয়ত মানুষের মৃত্যুর সংখ্যা বাড়ছে। করোনায় আক্রান্ত মানুষ বাড়ায় একান্ত জরুরি প্রয়োজন ছাড়া ঘরে থাকার বিকল্প নেই। পরিবার ও নিজেকে করোনামুক্ত রাখতে এবার ঈদের জন্য শাপিং না করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।  সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত এক সাক্ষাৎকারে তার এ সিদ্ধান্তের কথা জানান ঢাকাই ছবির এ নায়িকা।  

খবরটি প্রকাশের পরের দিনই খবর এলো মাহিয়া মাহি ৬০ লাখ টাকায় নতুন গাড়ি ক্রয় করেছেন। নায়িকা নিজেই গাড়ি কেনার জানিয়েছেন। মাহির ক্রয়করা নতুন গাড়িটি সাদা রঙের টয়োটা হ্যারিয়ার। ২০১৫ সালের অ্যালভ্যান্স প্রিমিয়ার মডেল এটি। খোঁজ নিয়ে জানা গেছে বাংলাদেশে গাড়িটির বর্তমান বাজারমূল্য ৬০ লাখ টাকা প্রায়। 

নতুন গাড়িটি কেনার পর এটি নিয়ে ব্লগও বানিয়েছেন এ নায়িকা। সেখানে নতুন গাড়িটি নিয়ে বিস্তারিত বলেছেন মাহি। 

মাহিয়া মাহি ঘুরতে ভালোবাসেন। সুযোগ পেলেই দেখা গেছে বন্ধুদের সঙ্গে তার আগের গাড়ি মিৎসুবিশির ল্যানসার ইএক্স নিয়ে বের হয়ে পড়তেন। এবার নতুন গাড়িতে বন্ধুদের সঙ্গে ভালোই জমবে বলে জানালেন মাহি। 

তবে শপিং না করার সিদ্ধান্ত নিয়ে গাড়ি কেনার বিষয়ে মাহি বলেন, আমি তো ঈদের কেনাকাটা করতে শপিংয়ে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কারণ শপিংমলে অনেক মানুষের ভীড় থাকে। ভিড়ে যাওয়াটা এই সময়ে ঠিক হবে না। আর গাড়ি কেনার বিষয়টি অনেক আগের পরিকল্পনা। নিয়েছি মাত্র। 

লকডাউন শুরুর আগে থেকেই মাহিয়া মাহি বাসায় অবস্থান করছেন। কোনো শুটিংয়ে অংশ নিচ্ছেন না। কোনো শুটিং করছেন না। তবে ঈদের কিছু কাজে বাইরে যেতে হলেও প্রপার বিধি নিষেধ মেনেই যাচ্ছেন বলে জানালেন তিনি। 

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করা মাহির সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’।  গত বছর ডিসেম্বরে মুক্তি পাওয়া ছবিটিতে মাহির নায়ক ছিলেন শাকিব খান। 

ভিডিও:

মন্তব্য করুন