গত ১৮ এপ্রিল একদিনেই তিনটি গানে কণ্ঠ দেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। গানগুলোর শিরোনাম হচ্ছে- আর যে পারিনা, শুকনো মোমবাতি, তুই আমার হয়ে যা। ধারণা করা যাচ্ছে, আসন্ন ঈদের আগে নতুন গানে কণ্ঠ দেওয়া নিয়ে কতটা ব্যস্ত রয়েছেন রুনা লায়লাদের উত্তরসুরী এই ন্যান্সি। 

একদিনে তিন গানে কণ্ঠ দেওয়ার পরের দিনই হাবিবের সঙ্গে দ্বৈত গানে কণ্ঠ দেন ন্যান্সি। আলোচিত এই শিল্পীজুটির নতুন গানের শিরোনাম 'বন্ধুরে'। গত ২৯ এপ্রিল হাবিব ওয়াহিদের নিজস্ব স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়েছে। আলী বাকের জিকোর লেখা এই গানের সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ নিজে। মে দিবস উপলক্ষে আজ ডব্লিউএইচ প্রোডাকশনের ব্যানারে হাবিবের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাওয়ার কথা রয়েছে।  এর আগে 'বন্ধুরে' গানটি হাবিবের একক কণ্ঠে প্রকাশ পেয়েছিল। এবার এই গানের নতুন ভার্সনে দ্বৈত শিল্পী হিসেবে থাকছে ন্যান্সি। 

গানটি  ন্যান্সি বলেন, ''এর মধ্যে আমি আর হাবিব বেশ কিছু গান রেকর্ড করেছি। তার মধ্যে থেকে 'বন্ধুরে' গানটি সবার আগে প্রকাশ করা হলো। হাবিবের কণ্ঠে 'বন্ধুরে' গানটি যাদের ভালো লেগেছে, তাদের কাছে এবারের আয়োজনও ভালো লাগবে বলেই আশা করছি।''

তার আগে তিনটি গানের কণ্ঠ দেওয়া প্রসঙ্গে ন্যান্সি বলেন,ওই গানগুলো কবে রিলিজ হবে বলতে পারছি না। তবে ওই গানগুলোও ভালো হয়েছে। আশা করি দর্শকদের পছন্দ হবে।

মন্তব্য করুন