ঈদে মোশাররফ করিম অীভনীত 'জমজ' নাটক ঘিরে দর্শকের আলাদা আগ্রহ লক্ষ্য করা যায়। 'জমজ' সিরিজের প্রথম নাটকে দ্বৈত চরিত্রে অভিনয় করেন তিনি। জনপ্রিয়তা বিবেচনা করে নির্মিত হয়েছে ১৩টি সিক্যুয়েল। ঈদে টিভি পর্দায় 'জমজ' নাটকের সিক্যুয়েল যেনো থাকবেই!

কিন্তু করোনার কারণে গত ঈদে নির্মিত হয়নি এ নাটকের কোনো সিক্যুয়েল। তবে গত ঈদ ফাঁকা গেলেও এবারের ঈদের জন্য নির্মাণ হয়েছে ‘যমজ ১৪’। নাটকটির আগের সিক্যুয়েলে তিনটি চরিত্রে দেখা গেছে মোশাররফ করিমকে। কিন্তু নতুন সিক্যুয়েলে চারটি চরিত্রে হাজির হবেন এই অভিনেতা। 

‘যমজ ১৪’ রচনা করেছেন অভিনেতা-নির্মাতা কচি খন্দকার। এতে অভিনয়ও করছেন তিনি। বরাবরের মতো এবারও এটি নির্মাণ করেছেন আজাদ কালাম। লকডাউনের আগে গাজীপুরের পুবাইলে নাটকটির দৃশ্যধারণ শেষ হয়। 

নাটকটি নিয়ে মোশাররফ করিম বলেন—‘যমজ’ নাটকের জন্য সব সময় আলাদা করে সময় রাখি। গল্প, চরিত্র নিয়ে আলাদা করে ভাবি। ইচ্ছা থাকা সত্ত্বেও গত ঈদে নাটকটি নির্মাণ সম্ভব হয়নি। তবে এবারের ঈদে দর্শকরা 'জমজ' দেখতে পাবেন।

‘যমজ-১৪’ নাটকে নতুন করে যুক্ত হয়েছেন অভিনেত্রী সারিকা। এতে তাকে জবা চরিত্রে দেখা যাবে। আরটিভিতে ঈদের চতুর্থ দিন রাত ৮টা ৩০ মিনিটে দেখা যাবে নাটকটি।

মন্তব্য করুন