বউ পেটানোর অভিযোগে গোরেগাঁও পুলিশের হাতে গ্রেফতার হলেন ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত অভিনেতা করণ মেহরা। ভারতীয়  সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এই টেলিভিশন তারকাকে। 

স্ত্রীর অভিযোগের ফলে করণের বিরুদ্ধে মামলা রুজু করেছে মুম্বাই পুলিশ। স্ত্রী নিশা তার অভিযোগ পত্রে জানিয়েছেন, শুরুতে দুজনের কথাকাটাকাটি হয়, পরে করণ তাকে মারধর করেন। করণের উপর ভারতীয় দণ্ডবিধির ৩৩৬,৩৩৭,৩৩২,৫০৪ এবং ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

এর আগে স্ত্রীর সঙ্গে সম্পর্কে চিড় ধরার কথা উড়িযে দিয়েছিলেন করণ। হিন্দুস্তান টাইমসকে করণ জানান, ‘আমি কোভিড আক্রান্ত ছিলাম, এবং আমার প্রিয়জনদের হারানোর শোকে কাতর অবস্থাতেও রয়েছি। এই কঠিন সময়েও আমি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে বাধ্য হচ্ছি। এটা খুব হতাশাজনক। আমার মনের অবস্থা ভালো নয়, তবে আমি কিছু জিনিস পরিষ্কার করতে চাই। কোভিড আক্রান্ত এই অবস্থায় নিশাই আমার খেয়াল রাখছে'।  

২০১২ সালে নিশা রাওয়ালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন করণ। এর আগে দীর্ঘ ৬ বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন তারা। একটি ফিল্মের শ্যুটিং সেটেই পরিচয় দুজনের। একসঙ্গে ডান্স রিয়ালিটি শো নাচ বলিয়ে-তেও অংশ নিয়েছিল এই দম্পতি। করণ বিগ বসে-র ঘরে থাকবার সময়তেই নিশা অন্তঃসত্ত্বা ছিলেন। ২০১৭ সালে জন্ম হয় তাদের পুত্রের। 

স্টার প্লাসের সুপারহিট শো ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’-এর নৈতিক হিসাবে ব্যাপক জনপ্রিয়তা পান করণ। অন্যদিকে রফু চক্কর, হসতে হসতে-র মতো ছবিতে কাজ করেছেন নিশা রাওয়ালকে।