পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর থেকে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একদম ‘স্পিকটি নট’ পলিসি গ্রহণ করেছেন মিমি। যদিও তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির প্রেমের গুঞ্জন বহুদিনের। সেই নিয়ে প্রকাশ্যে কোনওদিন কথা বলেননি নায়িকা। 

তবে সম্প্রতি কলকাতাটইমসকে দেওয়া একান্ত সাক্ষাতকারে মিমি জানিয়েছেন, তার স্বপ্নের পুরুষ কেমন হবে সেই কথা। সেখানে মিমি জানান, রূপে নয় গুণে ভালো এমন ছেলে খুঁজছেন তিনি। মিমির ভাষায়,  ‘সবচেয়ে জরুরি আর প্রধান বিষয় হল তাকে একজন ভালো মনের মানুষ হতে হবে।সত্যি কথা বলছি, কারুর রূপ নিয়ে আমার বিশেষ মাথাব্যাথা নেই। আমি এমন একজন পার্টনার চাই যে আমার সবচেয়ে প্রিয় বন্ধু হবে’। 

মিমি চক্রবর্তীর অনুরাগীর সংখ্যা  কম নয়। নারী-পুরুষ নির্বিশেষে টলি  তারকাদের মধ্যে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি সংখ্যায় ফলোয়ার রয়েছে এই নায়িকার। এই বঙ্গ সুন্দরীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তার রূপ, টোনড ফিগার দেখে ফিদা ভক্তরা। 

মিমির মধ্যে এমন অনেক বিষয় আছে যা পুরুষ মনকে উতলা করে তোলে। এমন কি আছে তার মধ্যে? এই প্রশ্নের জবাবে মিমি পালটা প্রশ্ন করে বসেন, 'তবে আমি সিঙ্গেল কেন? কোন পুরুষ আমায় নিয়ে কী ভাবছে সেটা ততক্ষণ পর্যন্ত জরুরি কি যদি না একজন সত্যি এক হাঁটু মুড়ে বসছে আমার জন্য?'