ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় তারকা নুসরাত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তরের সম্পর্কের গুঞ্জন গত বছর থেকেই শোনা যাচ্ছে। সময় যত গোড়াচ্ছে ততই তাদের সম্পর্ক যেন আরও জোরদার হয়েছে। কখনও ইনস্টাগ্রামে একই খাবারের ছবি শেয়ার করেছেন দুই তারকা, কখনও আবার নুসরাতের তোলা ছবি পোস্ট করেছেন যশ। সেই জল্পনা আবার উসকে দিলেন নুসরাত জাহান। 

একটি ভারতীয় সংবাদমাধ্যম এক প্রতিবেদনে নুসরাতকে টলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত নারীদের তালিকায় তৃতীয় স্থানে রেখেছে। একইসঙ্গে নায়িকার রিলেশনশিপ স্ট্যাটাসের জায়গায় ‘ডেটিং যশ’ অর্থাৎ যশের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি তুলে ধরেছে।

নুসরাত প্রতিবেদনটির স্ক্রিনশট শেয়ার করে সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানান। আর তাতেই নায়িকা প্রেমের বিষয়টি কি স্বীকার করে নিলেন কিনা, তা নিয়ে আলোচনা শুরু হয়ে যায়।

বছর দুয়েক আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে আবদ্ধ হন টলিউডের জনপ্রিয় এ নায়িকা ও সংসদ সদস্য। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন ঘটে। জানা যায়, নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার পরই যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতার গুঞ্জন ছড়িয়ে পড়ে।

অন্যদিকে, টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ থেকে লাইমলাইটে এসেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। গত বছর থেকেই নুসরাতের সঙ্গে নানা স্থানে ঘুরতে এবং অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গেছে তাকে।

তবে বিধানসভা নির্বাচনের আগে সকলকে চমকে দিয়ে তৃণমূল সাংসদ নুসরাতের বিরোধী পক্ষের দল বিজেপিতে যোগ দেন। বিজেপির প্রার্থী হয়ে ভোটেও লড়েছিলেন যশ। কিন্তু হেরে যান অভিনেতা। দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য হলেও অবশ্য যশ-নুসরাতের বিশেষ বন্ধুত্বের কোনো পরিবর্তন হয়নি। সূত্র: সংবাদ প্রতিদিন