আদিত্য ধরের সঙ্গে আচমকা বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে সকলককে সারপ্রাইজ দিয়েছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। গত ৪ জুন ‘উরি: দ্য সারজিক্যাল স্ট্রাইক’ পরিচালকের গাঁটছড়া বাঁধেন তিনি। সম্প্রতি তারকা দম্পতির ওয়েডিং প্ল্যানার আরও একটি গোপন তথ্য ফাঁস করেন। 

বিয়ের পরিকল্পনাকারী গীতেশ শর্মা প্রকাশ করেন, ইয়ামির বাবা মেয়ের বিয়ের অনুষ্ঠানের একদিন আগে তাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তিনি বলেন, গৌতমরা তাদের পরিবারের নিজস্ব পুরোহিতকে আনুষ্ঠানের জন্য নিয়ে এসেছিলেন। ইয়ামি এবং আদিত্য প্রকৃতির কোলে সাত পাকে বাঁধা পড়তে চেয়েছিলেন।

ওয়েডিং প্ল্যানার আরও জানিয়েছেন, তারকা দম্পতির কেউই ঝাঁ চকচকে বিয়ে করতে চাননি। দুজনেই খুব সাধারণভাবে বিয়ে করতে চেয়েছেন। তারা চেয়েছিল খুব সাধারণ ঐতিহ্যবাহী অনুষ্ঠান করে বিয়ে করতে, যেমনটি তাদের শহরে হয়। 

তিনি আরও বলেন, তারা প্রথমে একটি দেওধর গাছের সামনে বিয়ে করেছিলেন। মন্ডপটি গাঁদা ফুল এবং কলা পাতা দিয়ে সাজানো ছিল, সোনালী-সাদা থিমে সজ্জিত ছিল। বিয়ের পরে পরিবারের সদস্যদের নিয়ে সন্ধ্যায় একটি গেট-টুগেদার হয়েছিল। বাড়িতে মেহেন্দি অনুষ্ঠান হয়েছিল।

‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ইয়ামি এবং আদিত্য।  এই ছবিটি করতে গিয়েই তাদের মধ্যে মন লেন-দেন। ছবিতে আরও অভিনয় করেছিলেন ভিকি কৌশল ও কীর্তি কুলহারি ।  হিন্দুস্তান টাইমস।

মন্তব্য করুন