প্রেমিক খুঁজছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বৃষ্টিমুখর  দিনে এমন আবেদনই জানালেন এ নায়িকা। জানালেন, তার প্রেমিক নেই, তাই বৃষ্টিভেজা দিনে রোমান্টিক মুড এলেও তা প্রকাশ করার লোক নেই তার! সম্প্রতি ইনস্টগ্রামের স্টোরিতে সেকথা পোস্ট করেছেন কঙ্গনা। নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ভালোলাগায় ভরা ছোট্ট একটা মুহূর্ত। 

ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটা সেলফি পোস্ট করেছেন কঙ্গনা রানাউত। সঙ্গে লিখেছেন, ‘মুম্বইয়ের বৃষ্টির চেয়ে রোম্যান্টিক কিচ্ছু নেই এই দুনিয়ায়। কিন্তু আমার মতো সিঙ্গেলরা সেটা নিয়ে শুধু দিবা-স্বপ্নই দেখতে পারে।’ সঙ্গে আরও দুটো লাইন জুড়ে দিয়েছেন তিনি। লিখেছেন, ‘কাকে আমার জন্য তৈরি করা হয়েছে, প্লিজ দেখান না!’

যদিও বলিউডে পা রাখার পর থেকে বেশ কয়েকবার প্রেমে পড়েছিলেন কঙ্গনা। আর তা নিয়ে খোলাখুলি মন্তব্যও করেছিলেন মিডিয়ার সামনে। অভিনেত্রী হিসেবে কঙ্গনার যে প্রেম প্রথম সবার সামনে আসে তা হল আদিত্য পাঞ্চলির সঙ্গে। নিজের থেকে ১৮ বছরের বড়, বিবাহিত ও দুই সন্তানের বাবার সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন বলিউডে সদ্য পা রাখা কঙ্গনা।

শোনা যায়, সে সময় ‘কুইন’ অভিনেত্রীকে মুম্বাইতে প্রথম বাড়িও কিনে দিয়েছিলেন আদিত্য। আদিত্যর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যয়ন সুমনকে মন দিয়েছিলেন তিনি। যদিও টেকেনি সেই সম্পর্কও। পরে শোনা গিয়েছিল ব্রিটিশ পরিচালক নিকোলাস ল্যাফার্টির সঙ্গও সম্পর্কে জড়িয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। 

পরে কঙ্গনা আর ঋত্বিকের সম্পর্কের রসায়ন তো সবারই জানা। যদিও হৃত্বিকের পক্ষ থেকে বারবার দাবি করা হয়েছে তাদের মধ্যে সেরকম কোনও সম্পর্ক ছিল না। 

মন্তব্য করুন