লকডাউনে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের যেন দম ফেলার ফুসরত নেই। তার হাতে রয়েছে একের পর এক বিগ বাজেটের ছবি। 

এর মধ্যেই খবর মিলেছে,  'বেল বটম' এর পর প্রযোজক জ্যাকি ভাগনানির প্রযোজনায় আরও একটি বিগ বাজেটের ছবিতে দেখা যাবে 'খিলাড়ি'কে। ওই প্রযোজকের প্রস্তাবে তিনি নাকি রাজিও হয়েছেন।

জানা গেছে, ছবিটি একটি অ্যাকশন থ্রিলার ঘরানার। এতে করে আরো একবার দর্শকদের সামনে পুরোদস্তুর অ্যাকশন রুপে হাজির হবেন অক্ষয় কুমার!

সূত্রের খবর স্কটল্যান্ড সহ আরও একাধিক দেশে শুটিং হওয়ার কথা রয়েছে এই ছবির। জানা গেছে, লন্ডনে 'বেল বটম'-এ শুটিংয়ের সময় এই অ্যাকশন থ্রিলারের গল্প অক্ষয়কে শোনান জ্যাকি। সেই গল্প শুনে ই নাকি তা মনে ধরেছিল অক্ষয়ের। তখনই এই ছবির জন্য 'গ্রিন সিগন্যাল' দিয়ে দিয়েছিলেন তিনি।

অবশ্য এখন পর্যন্ত ছবির নাম ঠিক হয়নি। তবে একাধিক বিদেশী লোকেশনে শুট করার জন্য বড় বাজেট নিয়ে নামতে চলছেন প্রযোজক জ্যাকি। অ্যাকশন ছবিটি 'বায়ো-বাবল' প্রোটোকল অনুসরণ করে ‘বেল বটম’-এর মতো শুটিং করার পরিকল্পনা করছে। 

ছবি নির্মাতা সংস্থা  ইতিমধ্যেই এই ছবি পরিচালনার জন্য এক প্রথম সারির বলি-পরিচালকের সঙ্গে কথা বলেছেন। আর কদিন আনুষ্ঠানিকভাবে ঘোষণা হতে পারে এই ছবির। সবকিছু ঠিকঠাক থাকলে অক্ষয়ের আগামী ছবি ‘রাম সেতু’-র কাজ শেষ হলেই  এই ছবির শুটিং শুরু করে দেবেন এই তারকা।

এই মুহূর্তে অক্ষয়ের হাতে রয়েছে একাধিক ছবির প্রজেক্ট ।  ‘আতরঙ্গি রে’, ‘পৃথ্বীরাজ’, ‘রকষা বন্ধন’, ‘রাম সেতু’ এবং ‘বচ্চন পান্ডে’র মতো ছবি রয়েছে তার পাইপলাইনে। রয়েছে 'ওহ মাই গড ২'। যেখানে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী এবং ইয়ামি গৌতমকে। এছাড়াও আরও ১০টি ছবির স্ক্রিপ্ট ঝাড়াই বাছাই করছেন অক্ষয়। সে সব যদি বাস্তবায়িত হয়, তাহলে মোটামুটি আগামী ৩ বছরের জন্য 'বুকড' হয়ে যাবেন তিনি! পঞ্চাশ পেরিয়েও তিনি যে বলিপাড়ার ব্যস্ততম নায়ক হয়ে উঠবেন তা নিয়ে আর কোনও সন্দেহ থাকবে না। সূত্র: হিন্দুস্তান টাইমস 

মন্তব্য করুন