ফুডপান্ডায় খাবার অর্ডার করে বিকাশ পেমেন্ট করলে গ্রাহকরা এখন পাচ্ছেন সর্বোচ্চ ৪০% পর্যন্ত ডিসকাউন্ট। জুন মাসজুড়ে বিভিন্ন রেস্টুরেন্টে ন্যূনতম ১৩০ টাকার অর্ডারে সর্বোচ্চ ৭০ টাকা ছাড় পাবেন গ্রাহক। অফার চলাকালীন ৩টি ফুড অর্ডারে সর্বোচ্চ ২১০ টাকা ডিসকাউন্ট পেতে পারেন একজন গ্রাহক। এছাড়া গ্রোসারি পেমেন্টেও রয়েছে সর্বোচ্চ ১০% পর্যন্ত ছাড়।

দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপান্ডায় বিকাশ পেমেন্ট যুক্ত হওয়ার পর থেকেই অসংখ্য গ্রাহক ডিজিটাল পেমেন্টের এই সেবাটি গ্রহণ করছেন। বিশেষ করে কভিড পরিস্থিতিতে ক্যাশ লেনদেন ছাড়াই খাবার বা পণ্যের হোম ডেলিভারি গ্রাহকদের বাড়তি সুরক্ষা নিশ্চিত করছে।

বিকাশ পেমেন্ট করার সময় গ্রাহককে FPBKASH70 কোডটি ব্যবহার করে সর্বোচ্চ ৭০ টাকার ছাড়টি গ্রহণ করতে হবে।এছাড়া পান্ডামার্ট ও শপ-এ গ্রাহকরা FPBKASH50 কোডটি ব্যবহার করে ন্যূনতম ৫০০ টাকার গ্রোসারি অর্ডারে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ১০% ছাড় পাবেন। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই অফারটি নিতে পারবেন।

ফুডপান্ডায় পেমেন্ট বিকাশ করা একদম সহজ। এ জন্য গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি ফুডপান্ডায় পেমেন্ট পদ্ধতির তালিকায় সেভ করতে হবে। একবার অ্যাকাউন্ট যুক্ত হয়ে গেলে গ্রাহকরা তাদের প্রয়োজনমতো পেমেন্ট করতে পারবেন ক্যাশ টাকা স্পর্শ না করেই।

বিস্তারিত জানতে ভিজিট করতে হবে https://www.bkash.com/bn/foodpanda ওয়েবসাইটে। কীভাবে বিকাশ একাউন্ট অ্যাড করা যাবে তা জানতে ভিজিট করতে হবে https://youtu.be/eLMEynFggLs -এই লিংকে। সংবাদ বিজ্ঞপ্তি