শুরু হল বিকাশ নিবেদিত ‘ঢাকা সেশনস’-এর দ্বিতীয় সিজন। শ্রোতারা এরই মধ্যে ইউটিউব চ্যানেল ‘ঢাকা সেশনস’ এর মাধ্যমে বুকস্টোর কনসার্টের এই নতুন ধারার সঙ্গে পরিচিত হয়েছেন।

বিকাশ বলছে, ‘সংগীতসহ শিল্পকলার বিভিন্ন শাখার নতুন ও উদীয়মান শিল্পীদের প্রতিভা বিকাশের সুযোগ করে দিতেই এই আয়োজন। এবারের আসরে বিকাশের সম্পৃক্ততা তাতে নতুন মাত্রা যোগ করেছে। এতে করে তরুণ শিল্পীরা আরও বড় পরিসরে নিজেদেরকে তুলে ধরার সুযোগ পেয়েছেন। পাশাপাশি দর্শকরাও কোভিড পরিস্থিতিতে ঘরে বসে অনলাইনে বিনোদনের খোরাক পেয়েছেন।’

ঢাকা সেশনের দ্বিতীয় সিজনে এরই মধ্যে পারফর্ম করেছে দুখি মাজেদা, বাউল শামসু, দ্য সি-স কোয়ার্টেট, লাবিক কামাল গৌরব অ্যান্ড দ্য ব্যান্ড, আরমিন মুসা এবং আরবোভাইরাস। আগামীতে আরও শিল্পীর যোগ দেওয়ার কথা রয়েছে। প্রথম সিজনের মতো এবারও ‘বুক ওয়ার্ম’ এ ধারণ করা হচ্ছে অনুষ্ঠানগুলো।

‘ঢাকা সেশনস পাওয়ার্ড বাই বিকাশ’ এর সবগুলো এপিসোড দেখা যাবে ঢাকা সেশনস এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ এবং বিকাশের ফেসবুক পেজে। 

এছাড়াও অনুষ্ঠানে শিল্পী হিসেবে অংশ নিতে আগ্রহীদেরকে ভিডিও লিঙ্কসহ dhakasessions@gmail.com ইমেইলে যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছে বিকাশ। সংবাদ বিজ্ঞপ্তি


মন্তব্য করুন