সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড 'ভাইজান' সালমান খানের ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি।  সিনেমাটির সাফল্য ব্যর্থতা নিয়ে যখন কথা চলছে তখনই সামনে এলো সালমানের নতুন চমকের খবর। 

আগামী জুলাই মাসে নিজের নতুন দুটি 'প্রোজেক্ট' ঘোষণা করবেন সালমান খান। ওই দুই প্রজেক্টের মধ্যে রয়েছে দক্ষিণী তারকা বিজয়ের 'মাস্টার' ছবির হিন্দি রিমেক। এছাড়া আরও একটি অ্যাকশন থ্রিলারের ঘোষণা দিবেন বলে খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস। 

বিজয়ের 'মাস্টার' ছবির হিন্দি রিমেকে মূখ্য চরিত্রে অভিনয় করবেন সালমান। মূলত 'মাস্টার' এ  বিজয়ের পাশাপাশি দেখা যায আরও এক দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে। তবে বিজয় সেতুপতির জায়গায় সালমানের রিমেকে  কোন অভিনেতা থাকবেন তা এখনও ঠিক হয়নি। কানাঘুষোয় শোনা যাচ্ছে বলিপাড়ার কোনও প্রথম সারির নায়ককেই নাকি এই রিমেকে চাইছেন সালমান ও ছবির নির্মাতারা। সেই অনুযায়ী তালিকাও নাকি ইতিমধ্যেই ভেবে ফেলা হয়েছে।

হিন্দুস্তান টাইমস জানায়, কয়েক মাস আগেই 'মাস্টার' দেখেছিলেন সালমান। দেখার পর বলাই বাহুল্য এই ছবির বিষয়টি বেশ মনে ধরে তার। এরপরেই আর এই ছবির জন্য 'গ্রিন সিগন্যাল' দিতে দেরি করেননি সালশান। তবে করোনা এবং লকডাউনের জেরে কাজ বিশেষ কিছু এগোয়নি। বর্তমানে বলিউড যখন ফের একবার 'ঘুম' ভেঙে উঠে দাঁড়াচ্ছে, সালমান ও এই ছবির প্রযোজকদের টিমও তাই আর বসে থাকেনি। তড়িঘড়ি বৈঠকের আয়োজন করেছেন। ছবির চিত্রনাট্যে কী কী পরিবর্তন আনার সঙ্গে 'ট্যুইস্ট' যোগ করতে হবে তা আলোচনার পাশাপাশি ছবিকেন্দ্রিক আরও পাঁচটি জরুরি বিষয়ের পরিকল্পনা দ্রুত সেরে ফেলতে চাইছেন তারা। 

আরও জানা গেছে, সালমানের 'ডেট' থেকে শুরু করে কোন পরিচালকের হাতে এই ছবির দায়িত্ব দেওয়া যায় তা নিয়েও একপ্রস্থ কথাবার্তা চালানো হবে। এদিকে সালমানের হাতে রয়েছে 'অন্তিম','টাইগার ৩', 'কাভি ঈদ কাভি দিওয়ালি','কিক ২' সহ মোট ৬টি বিগ বাজেটের ছবি।