গত কয়েকদিনের ঘটনায় মানসিক চাপে চিত্রনায়িকা পরীমণি। শারীরিকভাবেও অসুস্থ হয়ে পড়েছেন বলে বৃহস্পতিবার সমকালকে জানিয়েছেন তিনি। পরীমণি জানান, শরীর প্রচুর খারাপ। গত কয়েকদিন ধরে মানসিকভাবে অসুস্থ আছি। আজ আবার জ্বর অনুভব করছি। 

এর আগে গতকাল বোট ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ তোলার পর পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ তুলেছে গুলশানের একটি ক্লাব। বুধবার  বিষয়টি নিয়ে  নিজের অবস্থান ব্যাখ্যা করতে নিজ বাসায় সংবাদ সম্মেলন করেন পরী। 

বৃহস্পতিবার জানান, কাল যখন সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলাম তখনও অসুস্থ ছিলাম । অসুস্থ শরীর নিয়েই  নিজের অবস্থান পরিষ্কার করতে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলি। আজ শরীরটা বেশি দূর্বল। বেশি খারাপ লাগছে।

কয়েকদিন ধরে বেশ  আলোচনায় নায়িকা পরীমণি। গত ১৩ জুন পরীমণি তার ভ্যারিফায়েড ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‌‘মা’ সম্বোধন করে দেওয়া এক স্ট্যাটাসে অভিযোগ করেন, এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছেন। সেদিন রাতেই সংবাদ সম্মেলন করে জানান অভিযুক্ত ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের নাম। ৮ জুন রাতে ঢাকা বোট ক্লাবে এটি ঘটেছে বলে উল্লেখ করেন পরীমণি। সে অনুযায়ী নাসির ইউ মাহমুদ ও অমিসহ আরও চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। পরের দিনই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।