'ছায়াবৃক্ষ' ছবির শেষ লটের শুটিং করতে চিত্রনায়িকা অপু বিশ্বাস  পৌছেছেন সিলেটের শ্রীমঙ্গলে। জানা গেছে সেখানে তিনদিন শুটিং করে অপুও ফিরবেন ঢাকায়। অন্যদিকে সিলেটের শাহজালাল (রহ) মাজার থেকে 'হৃদিতা' শুটিং করে ঢাকায় ফিরেছেন চিত্রনায়িকা পূজা চেরি। 

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘হৃদিতা' ও 'ছায়াবৃক্ষ'। আনিসুল হকের গল্পে' হৃদিতা' পরিচালনা করছেন ইস্পাহানি আরিফ জাহান আর 'ছায়াবৃক্ষ' পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস।

সিলেট থেকে ফিরে মাজারে শুটিং অভিজ্ঞতা জানিয়ে পূজা চেরি বলেন, 'এই ছোট জীবনে দেশে বিদেশে অনেক জায়গায় অভিনয় করেছি। কিন্তু কখন কোন মাজার এ শুটিং করিনি। প্রথমবার কোনো মাজারে ছবির শুটিং করলাম। তিন চার ঘন্টা শুটিং করেছি মাজারে। অন্যরকম এক অভিজ্ঞতা হয়েছে। অন্যরকম এক অনূভূতি কাজ করেছে। সে অনুভূতি বলে বুঝাতে পারবো না।'

ছবিটিতে পূজা চেরির নায়ক এবি এম সুমন। 

এদিকে অপু বিশ্বাস বৃহস্পতিবার শ্রীমঙ্গলে পৌছে শুটিংয়ে অংশ নিয়েছেন বলে জানিয়েছেন। শনিবার শুটিং শেষ করে ঢাকায় ফিরবেন বলে জানান এ নায়িকা।ছবিটিতে চা বাগানের শ্রমিক তুলি চরিত্রে অভিনয় করছেন তিনি।

চা বাগানের শ্রমিকদের সুখ, দুঃখ, হাসি, কান্না নিয়ে ‘ছায়াবৃক্ষ’। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো অপুর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক নিরব। চা বাগানের শ্রমিক তুলি চরিত্রে অভিনয় করছেন অপু।

পরিচালক বন্ধন বিশ্বাস জানালেন ছবিটির শেষ লটের শুটিং চলছে। আর কয়েকদিন শুটিং করলেই ছবিটির দৃশ্যধারণ শেষ হবে। 

বিষয় : অপু বিশ্বাস পূজা চেরি ছায়াবৃক্ষ হৃদিতা

মন্তব্য করুন