গাড়িপ্রীতি আছে বলিউড অভিনেতা রণবীর সিংয়ের। করোনার এই সময়ে সেটা আবার প্রমাণ দিলেন তিনি। নিজের গ্যারেজে আনলেন প্রায় আড়াই কোটি রুপি মূল্যের মার্সিডিস মেব্যাচ জিএলএস ব্র্যান্ডের নতুন গাড়ি। বাংলাদেশের মুদ্রায় যার দাম দুই কোটি ৮৫ লাখ টাকার বেশি। নতুন গাড়ি ছাড়াও রণবীরের গ্যারেজে রয়েছে আরও একটি মার্সেডিজ বেনস ও লাল রঙের ল্যাম্বরগিনি উরুস। 

এর আগে রণবীর যখন লাল রঙের ল্যাম্বরগিনি উরুস কিনেন তখন বলেছিলেন গাড়ি কেনাটা তার শখ। নিজেকে গাড়ি কিনে উপহার দিতে তার ভালো লাগে।

সদ্য কেনা নতুন এই গাড়িতে  মুম্বইয়ের রাস্তায় ক্যামেরাবন্দি হলেন  রণবীর সিং। এ সময় তার সঙ্গী ছিলেন অর্জুন কাপুর। গাড়ির ড্রাইভিং সিটে বসে একটি সেলফি তুলেছেন রণবীর নিজেকেই ট্যাগ করেছেন সে ছবিতে। সঙ্গে লোকেশনে রয়েছে মুম্বাই। 

অ্যাডিডাসের জ্যাকেট, সবুজ সানগ্লাস ও মুখে কালো মাস্ক। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে অর্জুন কাপুরের গালে চুমু খাচ্ছেন রণবীর। সেই সেলফি অবশ্য ইনস্টায় শেয়ার করেছেন দুই তারকাই।

খুব শীঘ্রই কবীর খানের পরিচালনায় ‘৮৩’ ছবিতে দেখা যাবে রণবীর সিংকে। ভারতের প্রথম ক্রিকেট ওয়ার্ল্ডকাপ জয়ের গল্প নিয়েই এই ছবি। সিনেমায় রণবীর অভিনয় করছেন কপিল দেবের চরিত্রে। এবং কপিলের স্ত্রী রোমির ভূমিকায় রয়েছেন দীপিকা। এছাড়াও রোহিত শেট্টির ‘সার্কাস’-এ অভিনয় করার কথা রণবীরের। যশরাজ প্রোডাকশনের ব্যানারেও একটি ছবিতে কাজ করার কথা রয়েছে রণবীরের। 

অন্য দিকে, সদ্য ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অর্জুনের ‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’। ছবি বেশ প্রশংসিত হয়েছে। পাশাপাশি কাজ চলছে ‘এক ভিলেন রিটার্নস’, ‘ভুত পুলিশ’, ‘সর্দার কা গ্র্যান্ডসন’ ছবির।

বিষয় : রণবীর সিং নতুন গাড়ি বলিউড বিনোদন

মন্তব্য করুন