ভারতের বড় পর্দার এ সময়ের আলোচিত নাম রাশ্মিকা মান্দানা। 'ন্যাশনাল ক্রাশ' খ্যাত এ অভিনেত্রীকে এক নজর দেখার জন্য এক ভক্ত যা করে দেখালেন তা সবাইকে অবাক করে দেওয়ার মতো ঘটনা বটে। 

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী রাশমিকা মন্দানা। অভিনয় ও সৌন্দর্যের গুণে দর্শকের মনে জায়গা জায়গা করে নেওয়ার পাশাপাশি  ইতিমধ্যে অনেক ভক্তও জুটে গেছে তার।

তেমনি রাশ্মিকার এক ভক্ত তার সঙ্গে দেখা করার জন্য তেলেঙ্গানা থেকে কর্নাটক পর্যন্ত ৯০০ কিলোমিটার পাড়ি দিয়ে হইচই ফেলে দিয়েছেন। রাশ্মিকার অন্ধ ওই ভক্তের নাম আকাশ ত্রিপাঠী।

ইন্ডিয়া টুডে জানায়, রাশ্মিকাকে এক নজর দেখার জন্য আকাশ ত্রিপাঠী নামের সেই ভক্ত তেলেঙ্গানা থেকে ট্রেনে চেপে মাইসোর, সেখান থেকে অটো করে মুগ্গুলা পৌঁছান আকাশ। সেখান থেকে গুগল মানচিত্রের সাহায্যে কর্নাটকের বিরাজপেটে হাজির হন তিনি। রাশ্মিকা বর্তমানে শুটিংয়ে ব্যস্ত, সে কথা জানতেন না আকাশ। তিনি সেই এলাকায় গিয়ে জানতে চান রাশ্মিকার বাড়ির ঠিকানা। তখনই আকাশের উদ্দেশ্য নিয়ে বাসিন্দাদের মনে সন্দেহ জাগে। পুলিশ এসে আকাশকে বাড়ি ফিরে যাওয়ার অনুরোধ জানালে তাতেও রাজি হননি আকাশ। তখন তাকে জানানো হয়, রাশ্মিাকা কর্নাটকেই নেই, তিনি এই মুহূর্তে মুম্বাইয়ে রয়েছেন। এ ঘটনায় ওই ভক্তের পরে কি হয়েছিল তা জানা যায়নি। 

বর্তমানে 'মিশন মজনু’ ছবির শুটিংয়ে মুম্বাইয়ে রয়েছেন এই আবেদনময়ী অভিনেত্রী। পরপর দুটো হিন্দি ছবিতে স্বাক্ষর করেছেন। হিন্দি ছবি ‘গুডবাই’তে তাকে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে। ক্যারিয়ারের দ্বিতীয় ছবিতেই বিগ বি’র সঙ্গে কাজ করতে পেরে দারুণ উচ্ছ্বসিত রাশ্মিকা। 

বিষয় : রাশ্মিকা মান্দানা ভক্ত তেলেগু

মন্তব্য করুন