নিজ বাসার মানুষের জন্য কোরবানির ঈদে  পশু কোরবানি দিয়ে আসছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সেই ধারাবাহিকতায় এবারও কোরবানি দিচ্ছেন বলে জানালেন ঢাকাই ছবির এ নায়িকা। জানালেন, বাসার লোকদের জন্য ঈদের দিন পশু কোরবানি দেবেন তিনি। এই জন্য ছাগল ক্রয় করেছেন।

কোরবানির উদ্দেশ্যে কেনা ছাগলটিরএকটি ছবি মঙ্গলবার দুপুরে নিজের ফেসবুক পেজে শেয়ার করেন মিম। ছবিটিতে দেখা যায়, সদ্য কেনা ছাগলকে তিনি পাতা খাওয়াচ্ছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘আমার পরিবারের পক্ষ থেকে সবাইকে ঈদ মোবারক। এই পবিত্র উৎসবে সামিল হতে পেরে সত্যিই খুব ভালো লাগে, যখন দেখি দিন-রাত আমার পরিবারের সেবা করা মানুষগুলোর মুখে হাসি ফোটে।’

মিমের  এই ছবিতে দুই ঘন্টায় ৫০হাজারের বেশি রিএকশন এবং প্রায় চার হাজারের মতো মন্তব্য পড়েছে। মন্তব্যে অন্য ধর্মের হয়েও নিজ বাসার মানুষদের জন্য কোরবানি দেওয়ায় মিমকে সবাই প্রশংসায় ভাসাচ্ছেন।

 কোরবানির বিষয়ে জানতে চাইলে মিম বলেন, ঈদ মানেই তো আনন্দ। আমার বাসায় যারা কাজ করেন তাদের সবাই মুসলিম। তারা আমার পরিবারের অংশ। সার বছর ওদের সঙ্গেই সুখ দুঃখ ভাগাভাগি করি। ঈদে তাই ওদের জন্যই বাসায় পশু কোরবানি দিচ্ছি। 

মিম বাসায় কোরবানি দেওয়া শুরু করেন গত বছর থেকে। তিনি বলেন, গত বছর থেকে বাসায় কোরবানি দেওয়ার পরিকল্পনা করি এবং বাস্তবায়ণও করি। তার ধারবাহিকতায় এবারও দিচ্ছি।' 

 

বিষয় : বিদ্যা সিনহা মিম কোরবানি বিনোদন

মন্তব্য করুন