গ্লামার ভেঙে পরী কি পারবেন প্রীতিলতা হতে? এমনও প্রশ্ন ছিল কারো কারো। তবে সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে, উত্তর দিতে পরীমণি এবার হাজির হলেন প্রীতিলতা রূপে। ২০ জুলাই সন্ধ্যায় প্রীতিলতা মুভির ফেসবুক পেজে পরীর এই লুক প্রকাশ করা হয়।  

চলচ্চিত্রের প্রয়োজনেই ১৯ জুলাই প্রীতিলতার লুক সেট ও লুক টেস্টের আয়োজন করেছিল ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান ইউফরসি। 

ক্যারেক্টার প্রেজেনটেশন, আর্ট ডিরেকশন, স্টাইলিং ও কোরিওগ্রাফিতে ছিলেন বিপ্লব সাহা। ক্যানভাস স্টুডিওতে এই ফটোশুট করে অনিক চন্দ্র।

পরী বলেন, ‘সত্যিই খুব প্রশান্তি পাচ্ছি। নিজেকে দেখে নিজেই চিনতে পারছিলাম না। শুটের আগে কিছুটা টেনশনে ছিলাম। আমি একজন কিংবদন্তি বিপ্লবীকে নিজের মধ্যে ধারণ করে ঘুরে বেড়াচ্ছি। এই অনুভূতি বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে প্রীতিলতার আত্মা ভর করেছে আমার মাঝে।’

গোলাম রাব্বানী চিত্রনাট্য ও সংলাপে রাশিদ পলাশের পরিচালনায় আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু করার প্রস্তুতি চলছে। চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে হবে ছবির শুটিং। 

ছবিতে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ। নতুন আরও বেশকজন সুপরিচিত অভিনয়শিল্পী এবারের টিমে যুক্ত হবে বলেও জানান নির্মাতা।

উল্লেখ্য, ব্রিটিশ বিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম মুক্তিযোদ্ধা ও প্রথম বিপ্লবী নারী শহিদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই ছবিটি নির্মাণ হচ্ছে।

বিষয় : প্রীতিলতা পরী সিনেমা পোস্টার

মন্তব্য করুন