বাবা বলিউড সুপাস্টার। ভক্তের শেষ নেই। সেই বাবার মেয়েকেও তো তেমনই হতে হবে! হয়েছেও তাই। বলছি শাহরুখ খানের কন্যা সুহানা খানের কথা। যার স্টাইলে হলিউড-বলিউডের নায়িকারাও হার মেনে যান। 

সুহানা খান  ফিল্ম মেকিং নিয়ে নিউইয়র্কে পড়াশোনা করছেন। থাকছেনও সেখানেই। সম্প্রতি সেখান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে চমকে দিয়েছেন তিনি।   

ছবিতে ডিনার পার্টি থেকে বাড়ির রান্নাঘর- সব লুকেই আবেদনময়ী দেখা যায় সুহানাকে। ফ্যাশনেও আকর্ষণীয়। প্রতিটি ছবিতেই নতুন স্টাইলে দেখা যায় তাকে।

পরিপাটি মেকআপ নয়, খোলা চুল আর হালকা আই মেকআপে কুপোকাত তার ভক্তরা। পুলের সামনে ডেনিম শর্ট, সঙ্গে সাদা ট্যাঙ্ক টপ আর খোলা চুলের স্টাইলেই সুহানাতে যেন মুগ্ধ নেটিজেনরা।

বলিউড বাদশার মেয়ে তিনি। জন্মসূত্রেই পেয়েছেন অনেককিছু।  মাঝে মাঝেই বন্ধুদের সঙ্গে যাচ্ছেন পার্টিতে। সেই ছবি পোস্ট করছেন ইনস্টাগ্রামে।


বলিউডে এখনো পা রাখেননি সুহানা। মেয়ে বলিউডে আসবেন কিনা- বাবার কাছে জানতে চাইলে হিন্দুস্তান টাইমসকে শাহরুখ খান জানান, অভিনয়ে আসতে হলে মেয়েকে তিন-চার বছর শিখতে হবে। শাহরুখ বলেন, 'ইন্ডাস্ট্রিতে অনেক বন্ধুই মনে করেন, আমার ছেলে-মেয়েদের অভিনয় করা উচিত। তবে তাদের পড়াশোনা শেষ করা সবচেয়ে জরুরি, তারপরই কেরিয়ার।'