অভিনয়ে খ্যাতির পাশাপাশি বলিউডে রণবীর কাপুরের ‘প্লে-বয়’, ‘চকোলেট বয়’ হিসেবে আলাদা ইমেজ রয়েছে। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে আলিয়া ভাটের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কথা হয় বেশি। কিন্তু আরও একজনের সঙ্গে রণবীরের সম্পর্ক ছিল। তার কথা অনেকেই জানেন না!  

ভারতীয় গণমাধ্যমের খবর, রণবীবের এক সময় সম্পর্ক ছিল আমির খানের ভাগ্নে ইমরানের স্ত্রী অবন্তিকার সঙ্গে। টানা পাঁচ বছর ডেট করেন তারা। সম্পর্ক ছিল বেশ ঘনিষ্ঠ। তবে তাদের বিয়ের পরিকল্পনা ছিল কিনা- তা জানা যায়নি। অবন্তিকা অবশ্য তখন ইমরানের স্ত্রী ছিলেন না।

শোবিজে সম্পর্ক ভাঙা-গড়া বড় কোনো ব্যাপার নয়! রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই ইমরানের সঙ্গে প্রেম শুরু করেন অবন্তিকা। সেই সময় রণবীর ও ইমরানের মধ্যে ভালো বন্ধুত্ব ছিল। ২০১১ সালে বিয়ে করেন ইমরান-অবন্তিকা। তাদের একমাত্র মেয়ে ইম্মারা। তবে ইমরান-অবন্তিকার সেই সম্পর্ক এখন অতীত।

এদিকে ২০১৮ সাল থেকে রণবীর ও আলিয়া প্রেমের সম্পর্কে আছেন। এই জুটি একথা স্বীকারও করেছেন। অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে প্রথমবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে রণবীর-আলিয়াকে। গত বছরই তাদের বিয়ে করার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা পিছিয়ে যায়। এ বছরের শেষ দিকে রণবীর-আলিয়ার বিয়ের কথা রয়েছে।