বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে বিতর্ক এখন জমজমাট। এবার রাজের বিরুদ্ধে এক মডেল-অভিনেত্রীকে শারীরিক নিগ্রহ করা এবং তিন হাজার কোটি রুপি জালিয়াতির অভিযোগ এনেছেন এক বিজেপি নেতা।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ আনা ওই নেতার নাম রাম কদম। তবে সেই মডেল ও অভিনেত্রীর নাম প্রকাশ করা হয়নি।

রামের দাবি, চলতি বছরে ১৪ এপ্রিল এক মডেল-অভিনেত্রীকে হেনস্থা করেন রাজ। এ ঘটনায় মুম্বাইয়ে জুহু পুলিশ স্টেশনে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। শুধু তাই নয়, সেই মডেল-অভিনেত্রীর ওপর চাপ সৃষ্টি করা হয়।

এছাড়াও ভিয়ান ইন্ডাস্ট্রিজের মাধ্যমে ‘গেম অব ডট’ বলে একটি অনালাইন গেম শুরু করেছিলেন রাজ। সেই গেমের মাধ্যমেই তিনি তিন হাজার কোটি রুপি জালিয়াতির অভিযোগ আনেন ওই বিজেপি নেতা।  

ঠানের রাজু নায়ক নামে এক ডিস্ট্রিবিউটর মুম্বইয়ের এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, বন্ধুদের সঙ্গে ১০ লাখ রুপি  রাজের গেমে বিনিয়োগ করেন তিনি। তাদের কাছ থেকে ২৫ লাখ  চাওয়া হলেও, তা দিয়ে উঠতে পারেননি তারা। তার ভাষ্য, “আমরা ভেবেছিলাম কাজটির সঙ্গে শিল্পা জড়িত। নিশ্চয়ই আমাদের লাভ হবে।” তবে শিল্পা বা রাজের সঙ্গে কখনও দেখা হয়নি তার। 

তাদের ম্যানেজার রাজুকে গেমটির সম্পর্কে তথ্য দিয়েছিলেন। পরবর্তী সময় জালিয়াতির কথা বুঝে টাকা ফেরত চাইলে রাজু এবং তার সঙ্গীদের বিরুদ্ধেই অভিযোগ দায়ের করা হয় বলে জানিয়েছেন তিনি। 

এদিকে বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়াও শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন। ২০১৯ সালে একটি ব্যবসায়িক কাজে রাজের সঙ্গে কথা হয় বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার। আর ওই সময় রাজ কুন্দ্রর হাতে যৌন হয়রানির শিকার হন, এমন অভিযোগ শার্লিনের। কুন্দ্রর গ্রেফতার হওয়ার জের ধরেই এবার মুম্বাই পুলিশের কাছে গিয়ে সশরীরে বিবৃতি দেন শার্লিন। সূত্র: ইন্ডিয়া টুডে