টালিউড অভিনেত্রী নুসরাত জাহান আর তার স্বামী নিখিল জৈনের মধ্যকার কলহ নিখিলকে আলাদা পরিচিতি দিয়েছে। এরই মধ্যে সামাজিক মাধ্যমে নিখিলের ফ্যান ক্লাবও তৈরি হয়েছে। এবার টালিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশন সিংয়েরও ফ্যান ক্লাব তৈরি হয়েছে নেট মাধ্যমে। অভিনেত্রী স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে নিখিলের মতো রোশনও এখন নেট দুনিয়ায় তারকা হয়ে উঠেছেন। ইনস্টাগ্রামে অনুসারীরা রোশনের ফ্যান ক্লাব তৈরি করে নাম দিয়েছেন‘রোশন সিং ফ্যান ক্লাব’।

শনিবার এই অ্যাকাউন্টটি সক্রিয় হয়েছে। ২৪ ঘণ্টার কম সময়ের মধ্যেই রোশনের একাধিক ছবি, ভিডিওতে ভরে গিয়েছে তার ফ্যান ক্লাবের দেওয়াল। রোশনকে নিয়ে অনেককে প্রশংসাসূচক মন্তব্য করতেও দেখা গেছে। একজন লিখেছেন,‘এক সাধারণ, মিষ্টি এবং বিনয়ী মানুষ, যিনি শরীরচর্চা এবং নিজের জীবন নিয়ে থাকতে ভালবাসেন।’

রোশনের এই ফ্যান ক্লাবে আপাতত ২৪ জন অনুসারী আছেন। রাজ চক্রবর্তী, অঙ্কুশ হাজরা এবং যশ দাশগুপ্তের মতো তারকাদের‘ফলো’করছে অ্যাকাউন্টি।

এদিকে, রোশনও জেনেছেন তার নামে তৈরি ফ্যান ক্লাবের কথা। শনিবার থেকে সেখানকার বেশ কিছু পোস্ট তিনি তুলে এনেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। এতেই বোঝা যাচ্ছে, ভক্তদের এই উদ্যোগ তিনি বেশ উপভোগ করছেন।