রাজধানীর বনানী থেকে মাদকসহ আটক চিত্রনায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ চারজনকে গ্রেপ্তার দেখিয়েছে র‍্যাব।

বৃহস্পতিবার দুপুরে র‍্যাব সদর দফতর থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, পরীমণির বিরুদ্ধে একটি মাদক মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিকেলে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

পরীমণির বাসা থেকে অবৈধ বিদেশি মদ, এলএসডি, আইস এবং এসব সেবনের সরঞ্জাম পাওয়া গেছে। পরীমণিকে এখন নানা অভিযোগের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পরীমণিকে আটকের পর বুধবার রাতে বনানীর ৭ নম্বর রোডে প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। তদন্ত-সংশ্নিষ্ট সূত্র জানায়, পরীমণিকে জিজ্ঞাসাবাদের পর নজরুল ইসলাম রাজের নামটি সামনে আসে। তার সঙ্গে দীর্ঘদিন ধরে ঘনিষ্ঠ সম্পর্ক পরীমণির। একাধিক সময় ফেসবুক লাইভে কথা বলার সময় রাজ অভিনেত্রীর পাশে ছিলেন। 

উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে সম্প্রতি ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে তুমুল আলোচনার জন্ম দেন অভিনেত্রী পরীমণি। নাসিরকে আসামি করে সাভার থানায় মামলাও করেছিলেন তিনি। সিনেমার গল্পের মতো বুধবার কাহিনিতে নতুন মোড় চলে আসে। হঠাৎ করেই রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে পরীমণিকে আটক করে র‌্যাব। এরপর জানায়, তার বাসা থেকে বিভিন্ন ধরনের বিদেশি মদ ও ভয়ংকর মাদক এলএসডি পাওয়া গেছে।