ফিট থাকতে নিয়মিত ব্যয়ামের বিকল্প নেই। শোবিজ তারকার বেশ মনোযোগ দিয়ে কাজটি করেন। নায়ক-নায়িকাদের জিমে যাওয়ার বিষয়টি এখন ট্রেন্ডও বটে। জিমে গিয়ে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন অনেকে।

বিশেষ করে করোনায় ঘরবন্দির এই সময় নায়ক-নায়িকারা যেনো জিমেই সময় ব্যয় করেছন বেশি। ঢাকাই ছবির নায়িকা বিদ্যা সিনহা মিম, অপু বিশ্বাস, নুসরাত ফারিয়াদের ফেসবুক অ্যাকাউন্টে গেলেই তা চোখ পড়ে। 

বুধবার চিত্রনায়িকা বুবলীকেও দেখা গেলো এমন ট্রেন্ডের সঙ্গে। যদিও তার বিষয়টি একটু ভিন্ন। শারীরিক ও মানসিক সুস্থতার জন‌্য যোগব্যায়াম করতে দেখা গেছে তাকে।  ফেসবুকে ব্যায়ামের কিছু ছবিও প্রকাশ করেছেন তিনি। 

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করা বুবলীর সেই ছবিতে দেখা যায়—মাথার চুল বেনি করা, তাতে গোজা একটি ফুল। পরনে ইয়োগার পোশাক। এমন সাজপোশাকে নানা ভঙ্গিমায় ক‌্যামেরাবন্দি হয়েছেন তিনি। 

ছবিগুলোর ক্যাপশনে ভক্তদের স্নিগ্ধ সকালের শুভেচ্ছা জানিয়েছেন এ নায়িকা। পরে যোগব্যায়ামের বিষয়টি নিয়ে বুবলী বলেন, ‘করোনা সংকটের মধ‌্যে আমাদের সময় কাটছে। লকডাউনে বেশ কিছুদিন বাসায় থেকেছি। এই সময়ে আমাদের শারীরিক ও মানসিক সুস্থতা প্রয়োজন। শারীরিক সুস্থতার পাশাপাশি আমার মনে হয় মানসিক প্রশান্তিটাও খুব দরকার। এজন্য ইয়োগার বিকল্প নেই।’

বুবলী শুটিং করছেন ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির। শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। শুটিং শুরু করেছন 'তালাশ' নামের আরও একটি ছবির। তার 'চোখ', 'ক্যাসিনো ' ও ‘বিদ্রোহী’  ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।