চ্যানেল 24 এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল সম্প্রতি ৩ লাখের বেশি সাবস্ক্রাইবার অতিক্রম করেছে। এ উপলক্ষে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতিপত্র ও সিলভার প্লে-বাটন দিয়ে চ্যানেল 24কে অভিনন্দন জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ।

তেজগাঁওয়ের চ্যানেল 24 এর প্রধান কার্যালয়ে, ইউটিউব কর্তৃপক্ষের স্বীকৃতিপত্র এবং সিলভার প্লে-বাটন গ্রহণ করে ডিজিটাল টিম। এ সময় উপস্থিত ছিলেন, চ্যানেল 24 এর ব্যবস্থাপনা পরিচালক এ.কে. আজাদ, প্রধান নির্বাহী কর্মকর্তা তরুন চক্রবর্তী, নির্বাহী পরিচালক তালাত মামুন এবং ডিজিটাল মিডিয়া প্রধান রাজীব খানসহ ডিজিটাল বিভাগের কর্মকর্তারা।  

এ বিষয়ে ডিজিটাল বিভাগের ব্যবস্থাপক রিয়াজুল আলম রাব্বী জানান, সময়ের সঙ্গে মানুষ এখন বিনোদনের দিকে ঝুঁকছে। সংবাদের পাশাপাশি বিনোদন মাধ্যমের চাহিদা মাথায় রেখে সুষ্ঠু বিনোদনভিত্তিক অনুষ্ঠান নির্মাণ এবং প্রচারের পরিকল্পনা নিয়েছে চ্যানেল 24 ডিজিটাল। স্টুডিও 24, কালারস্, লাইফস্টাইলসহ নানান আঙ্গিকে সাজানো অনুষ্ঠানে চ্যানেল 24 এর বিনোদনভিত্তিক এই ইউটিউব চ্যানেল। একই সঙ্গে নাটক, ওয়েব সিরিজসহ বেশকিছু অনুষ্ঠান নির্মাণের পরিকল্পনা নেয়া হয়েছে। 

প্রসঙ্গত, চ্যানেল 24 এর সর্বপ্রথম ইউটিউব চ্যানেল খোলা হয় ২০১৬ সালের ১৬ জুন যা এরই মধ্যে ৩৮ লাখ ৭০ হাজার সাবস্ক্রাইবার পূর্ণ করেছে। 

বিষয় : চ্যানেল 24 এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইবার সিলভার প্লে-বাটন

মন্তব্য করুন