ছেলে ও তার প্রেমিকাকে নিয়ে মালদ্বীপে ঘুরতে গেছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। এমন খবর গতকাল সোমবার প্রকাশিত হয়েছে ভারতীয় গণমাধ্যমে। কিন্তু মঙ্গলবার জানা গেলো শুধু ছেলে ও তার প্রেমিকাই নয়, সঙ্গে তার নতুন প্রেমিকও গেছেন। 

তৃতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তীর নতুন প্রেমিক জুটেছে এমন খবর গত কয়েক মাস ধরেই উড়ছে। এই প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় তিনি একজন ব্যবসায়ী। তিনিই এবার শ্রাবন্তীর মালদ্বীপের সঙ্গী। 

সেখান থেকে ছবি শেয়ার করে সবাইকে চমকে দিয়েছেন শ্রাবন্তী। শুধু শ্রাবন্তীই নয় দামিনী আর ঝিনুকের ইনস্টাগ্রাম স্টোরিতেও শুধুই মালদ্বীপ ট্যুর। নীল ঝকঝকে আকাশ, জলের ওপর সূর্যের ছটা, দুজনেই বিমানের জানালা থেকে মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন। লোভনীয় নানা সি-ফুডের ছবিও শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে।

আনন্দবাজার পত্রিকা জানায়, এই দুই প্রেমিক জুটি সময় কাটাচ্ছেন মালদ্বীপের ‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’-এ। যার সর্বনিম্ন ভাড়া প্রতিদিন ৫০ হাজার টাকা। সব থেকে দামি কটেজটি-র ভাড়া প্রায় ৯৩ হাজার টাকা। বেশিরভাগ কটেজই সি ফেসিং। সঙ্গে রয়েছে আবার নিজস্ব সুইমিং পুল। যেগুলোর ভাড়া প্রতিদিন ৭০ হাজারের কাছাকাছি। ঝিনুকের প্রেমিকা-মডেল দামিনীর ছবিতে ধরা পড়েছে চমৎকার ছবি। তিনি যে কটেজে আছেন তার নিচেই টলমল করছে নীল জল।

গত জুন মাসে জানা যায়, অভিরূপ চৌধুরীর জন্মদিনে তাকে হিরার আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। বিশেষ মানুষের কাছ থেকে পাওয়া সেই আংটির ছবি ফেসবুকেও পোস্ট করেছিলেন অভিরূপ। শ্রাবন্তীর ফ্ল্যাটে সপরিবারে অভিরূপের জন্মদিন উদযাপন করার ছবিও প্রকাশ্যে এসেছিল। কিন্তু চলতি মাসে আচমকা শ্রাবন্তীর ইনস্টাগ্রামের হাতে গোনা ‘ফলোয়িং’-এর তালিকা থেকে বাদ পড়েন অভিরূপ। তারপর শুরু হয় তাদের সম্পর্ক ভাঙনের গুঞ্জন।