২৬ দিনের বন্দিজীবন থেকে মুক্তি মিলেছে চিত্রনায়িকা পরীমণির। আর মুক্তির পরেই বার্তা দিলেন তাকে ভালো না বাসার। পরীর এ বার্তা মেহেদিরাঙা হাতে।

ডান হাতে পরী ইংরেজি অক্ষরে লিখেছেন ‘ডোন্ট লাভ (লাভ চিহ্ন) মি, বিচ’। তবে এই লেখা পরী কার উদ্দেশ্যে লিখেছেন, সেটা নিশ্চিত হওয়া যায়নি। পরীর এই বার্তা নিয়ে অন্তর্জালে চলছে তুমুল আলোচনা।

বুধবার সকাল ৯টা ২১ মিনিটে মাদক মামলায় জামিনে মুক্ত হয়েছেন পরী মণি। আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে তাকে হস্তান্তর করেন কাশিমপুর কারা কর্তৃপক্ষ। ৯টা ৩৭ মিনিটে নিজের গাড়িতে করে বের হন পরী।

এ সময় পরী মণি গাড়িতে দাঁড়িয়ে উপস্থিত জনতার উদ্দেশে হাত নাড়েন। মুক্তির পর খুবই হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল চিত্রনায়িকাকে। তিনি সাদা টি-শার্ট পরে ছিলেন। তাঁর মাথায় সাদা ওড়না পেঁচানো আর চোখে ছিল রোদচশমা। মাস্কও পরেছিলেন সাদা। গাড়িতে দাঁড়িয়ে তিনি সেলফি তোলেন। ভিড়ের মধ্যে কয়েক জন ভক্তের সঙ্গে হাতও মেলান। এ সময় গণমাধ্যমকর্মীরা প্রতিক্রিয়া জানতে চাইলে পরী মণি শুধু বলেন, ‘থ্যাংক ইউ, ধন্যবাদ।’

গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরী মণির জামিনের আদেশ দেন। যেহেতু তাঁর বিরুদ্ধে অন্য কোনও মামলা ছিল না, তাই মুক্তিতে কোনও বাধা ছিল না।

গত ৪ আগস্ট পরী মণিকে তাঁর বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয় বলে দাবি করে র‌্যাব।

জামিনে মুক্তি পেলেন পরীমণি

জামিনে মুক্তি পেলেন পরীমণি

Posted by Samakal on Tuesday, August 31, 2021