অনেক নাটকীয়তার পর অবশেষে ছবি প্রকাশ করে বিয়ের কথা জানালেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ১৩ সেপ্টেম্বর মধ্যরাতে কামরুজ্জামান সরকার রকিবের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে ফেসবুকে জানান মাহি।

মাহি-রাকিবের বিয়ের খবর প্রকাশিত হওয়ার পর থেকেই বিব্রতকর পরিস্থিতে পড়েছেন 'জান্নাত' ও 'আনন্দ অশ্রু' ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। কারণ মাহি-রাকিবের বিয়ের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। মূলত ছবিটি 'আনন্দ অশ্রু' ছবিতে সাইমন- মাহিরর বিয়ের দৃশ্য ধারণের সময় পরিচালকের তোলা সেলফি। সেখানে বধূবেশে থাকা মাহির পাশে বর সাজে ছিলেন সাইমন। এই ছবিতেই সাইমনের মাথা কেটে এডিট করে বসনো হয়েছে রাকিবের মাথা। আর বলা হচ্ছে, মাহি রাকিবকে সে সময়ই বিয়ে করেছেন। এতে বিব্রত হচ্ছেন পরিচালক।   

বিষয়টি পরিষ্কার করতে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মানিক। তিনি লিখেছেন, 'ভাইরে ভাই কী শুরু হইলো! আনন্দ অশ্রুর একটি দৃশ্যের শুট চলাকালে কয়েকটা সেলফি তুলেছিলাম। গতকাল সেই সেলফিগুলোর ভালো ব্যবহার হলো। সাইমন এর মাথা কেটে অন্যের মাথা বসিয়ে দেয়া হলো। তারপর ইতিহাস!'

এর আগে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহিয়া মাহি। শুরু থেকেই তাদের দাম্পত্যে কলহের গুঞ্জন চাউর হয়। তবে সেই গুঞ্জন উড়িয়ে দেন মাহি। অবশেষে গত ২২ মে রাতে স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন মাহিয়া মাহি।