চিত্রনায়িকা মাহিয়া মাহি গত ১৩ সেপ্টেম্বর রাত ১২টা পাঁচ মিনিটে বিয়ে করেছেন বলে ফেসবুকে ঘোষণা দেন। তবে গুঞ্জন ছিলো বিয়ে মাহি আগেই করেছে। ওইদিন শুধু আনুষ্ঠানিক ঘোষণা এসেছে।

নতুন স্বামীকে নিয়ে সবাই হানিমুনে গেলেও মাহির ক্ষেত্রে দেখা গেলো ব্যতিক্রম। বিয়ের পর দিনই স্বামী রাকিব সরকারকে নিয়ে গ্রামের বাড়ি রাজশাহীতে যান তিনি।। সেখানে স্বামীর সঙ্গে দুইদিন একান্তে সময় কাটান। এরপর ফেরেন ঢাকায়। 

নতুন খবর হচ্ছে বিয়ের চারদিনের  মাথাতেই নতুন স্বামীকে সঙ্গে করে নিয়ে শুটিংয়ে অংশ নিয়েছেন এ নায়িকা। বিয়েরর ঘোষণার আগে থেকেই শামীম আহমেদ রনি পরিচালিত ‘বুবুজান’ শুটিং করে আসছিলেন মাহি। বিয়ের চারদিন পর এফডিসিতে ছবিটির শুটিং বৃহস্পতিবার যোগ দেন মাহি। এ সময় নতুন স্বামী রাকিবকেও শুটিংয়ে সঙ্গে নিয়ে আসতে দেখা যায় তাকে। 

মাহি বলেন, আমার এখন পুরোপুরি কাজে মনোযোগ। তাই ব্যক্তিগত সব কাজ গুছিয়ে দ্রুত কাজে ফিরলাম।এমনিই করোনার কারণে অনেক ছবির কাজ আটকে রয়েছে দ্রুত সেসব কাজগুলো শেষ করতে চাই। এর বাইরে আপাতত কোনোদিকে আর মনোযোগ দিতে চাই না।

উল্লেখ্য, ১৩ সেপ্টেম্বর রাতে ফেসবুকে ছবি পোস্ট করে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন মাহি। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতির সঙ্গে যুক্ত। উভয়ের দ্বিতীয় বিয়ে এটি। মাহির আগের ঘরে কোনো সন্তান না থাকলে ও রাকিবের আগের ঘরে দুই সন্তান রয়েছে।