শাকিব খান থেকে শুরু করে হাল আমলের ইয়াশ রোহান - ঢাকাই সিনেমার প্রায় সব নায়কের বিপরীতে অভিনয় করেছেন  চিত্রনায়িকা পরীমণি। এবার তিনি নায়িকা হচ্ছেন তরুণ অভিনেতা শরিফুল রাজের।  

শুক্রবার 'গুনিন' ছবিতে শরিফুল রাজের বিপরীতে চূড়ান্ত চুক্তিবদ্ধ হয়েছেন পরীমণি। ছবিটি নির্মাণ করবেন গুণি নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। 

এই পরিচালকের স্বপ্নজাল' ছবির মাধ্যমে শোবিজে অন্য এক উচ্চতায় উঠেন পরী। এবার সেই একই নির্মাতার নতুন মিশনে সঙ্গী হলেন তিনি। 

খবর নিশ্চিত করে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প অবলম্বনে ফিচার ফিল্মটি নির্মিত হচ্ছে। শুক্রবার সন্ধ্যায় পরী যুক্ত হলো ছবিটিতে। এর আগে আগে এই চরিত্রে নুসরাত ফারিয়া চুক্তিবদ্ধ হলেও শিডিউল জটিলতারকারণে তাকে নিয়ে কাজটি করা সম্ভব হয়নি।

 ছবিটির নায়ক শরিফুল রাজের চুক্তি আগেই সম্পন্ন হওয়া। এবার যুক্ত হলেন পরী।

ছবিটিতে সম্পৃক্ত হওয়ার পর পরীমণি বলেন, ‘জেল থেকে বের হওয়ার দুই দিন পরে সেলিম ভাইয়ের সঙ্গে দেখা। তিনি বললেন- নতুন একটি ছবি করতে যাচ্ছি। তুমি করবে? তোমার কোনো সমস্যা আছে আমার সঙ্গে কাজ করতে? তখন জেল থেকে মাত্র বেরিয়েছি। সবকিছু মিলে সময়টা ভালো যাচ্ছিল না। সেলিম ভাইয়ের এমন প্রস্তাবে চোখে পানি চলে এসেছিল।’

‘গুনিন’ সিনেমায় আরও অভিনয় করবেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম। এরইমধ্যে সবার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে বলেও জানান গিয়াস উদ্দিন সেলিম। 

নির্মাতা সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া ও মানিকগঞ্জে  হবে ছবির শুটিং। আগামী ১০ অক্টোবর থেকে শুটিং শুরু করার পরিকল্পনা করছেন পরিচালক।

৫০ বছর আগের কৃষিজীবী একটি গ্রামের গল্প নিয়ে ‘গুনিন’ ওয়েব ফিল্মের গল্প। জিন–ভূত তাড়ানো সেই গ্রামের রক্ষণশীল সমাজের মুসলমান এক নারী রাবেয়া।