গত ২৬ শে অগস্ট পুত্র সন্তানের মা হোন কলকাতার নায়িকা নুসরাত জাহান। ছেলের বয়স এখনও একমাস হয়নি। এর মাঝেই তিনি নতুন ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন বলে জানিয়েছে কলকাতার গণমাধ্যম। ছবির নাম 'জয় কালী কলকাত্তাওয়ালি'। এটি পরিচালনা করছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ।

ছবিটিতে নুসরাত জুটি  বেঁধেছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে 'জয় কালী কলকাত্তাওয়ালি'র শ্যুটিং পর্ব, তবে এখন নুসরত জাহানের অংশের শ্যুটিং শুরু হয়নি। 

জানা গিয়েছে আগামী ১লা অক্টোবর ছবিটির শ্যুটিং শুরু করবেন নুসরাত। প্রথমদিন রাজারহাট অঞ্চলে শ্যুটিং করবেন নায়িকা। সেই শ্যুটিং পর্ব চলবে ৮ই অক্টোবর পর্যন্ত। তারপর পুজোর বিরতি। 

এদিকে বেশ কয়েক মাস ধরে ছবির শ্যুটিং থেকে দূরে রয়েছেন নুসরাত জাহান। সর্বশেষ ‘ডিকশনারি’ তার মুক্তিপ্রাপ্ত ছবি। চলতি বছর ফেব্রুয়ারিতে মুক্তি পায় এই ছবি।

তবে কাজে না থাকলেও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় তিনি। নিখিল জৈনের সঙ্গে বিতর্কিত বিয়ে, যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম, অন্তঃসত্ত্বা হওয়া, মা হওয়ার খবর- এই সব নিয়েই চর্চায় থেকেছেন তিনি। নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়েও কম চর্চা চলেনি। তবে সরকারি নথি মোতাবেক প্রাপ্ত শেষ খবর হচ্ছে , নুসরাতের ছেলের বাবা যশ দাশগুপ্তই।