'মানব দানব’ শিরোনামের একটি সিনেমায় কাজ করতে কলকাতা থেকে আসছেন বনি সেন গুপ্ত। খবর ছড়িয়েছে ছবিটিতে বনির নায়িকা হবেন বাংলাদেশের প্রার্থনা ফারদিন দীঘি। শনিবার রাতে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সমকালকে জানানো হলো- দীঘি নয়, বনির নায়িকা হিসেবে থাকছেন নবাগতা শালুক।

শালুকের পুরো নাম রাশিদা জাহান। তবে মিডিয়াতে তিনি শালুক নামেই পরিচিত হবেন।

শাপলা মিডিয়ার ব্যনারে নির্মিত হবে ছবিটি। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান জানিয়েছেন এ তথ্য।

সেলিম খান বলেন, 'বনির নায়িকা দীঘি হবেন- কথাটি সঠিক নয়। এই ছবিতে আমরা একজন নতুন মেয়েকে ব্রেক দিচ্ছি। চলচ্চিত্রে এখন নায়িকা সঙ্কট। এই সঙ্কটকালে নতুন একজন নায়িকা অভিষেক ঘটাচ্ছি আমরা। আশা করি শালুক ঢাকাই ছবির প্রথমশ্রেণীর নায়িকা হিসেবে নিজেকে পরিচিত করতে পারবেন। 

সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী। পরিচালক বলেন, ‘জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। গল্পের প্রয়োজনেই বনির বিপরীতে নবাগতা শালুককে নেওয়া হয়েছে। আশা করি তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন।’

শালুক বলেন, বলেন, ‘সেলিম খান ভাইয়ার প্রতি কৃতজ্ঞতা তিনি আমাকে এতো বড় সুযোগ দিচ্ছেন। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো নিজের সেরাটা দিতে পারি।'

আগামী ১৭ অক্টোবর চাঁদপুরে শুরু হবে ছবিটির শুটিং।  এ উপলক্ষে ১৬ অক্টোবর কলকাতা থেকে ঢাকায় আসবেন বনি। পরের দিন শুটিংয়ে অংশ নিবেন তিনি।