ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়ের জন্মদিন আজ। বাবা মায়ের বিচ্ছেদ হলেও উভয়ের সন্তানের প্রতি ভালোবাসা রয়েছে অটুট। আব্রাম মা অপু বিশ্বাসের কাছে থাকলেও শাকিব খান বরাবরই  সন্তানের খোঁজ রাখেন, সময় কাটাতে আব্রামকে নিয়ে আসেন নিজের বাসায়। কাটান সুন্দর মুহুর্ত। 

নিজের একমাত্র ছেলে আব্রামের জন্মদিনে  শাকিব খান তার অফিসিয়াল ফেসবুকে পেইজে জানিয়েছেন শুভেচ্ছা । সেখানে আব্রাম খান জয়কে নিজের জীবনের স্রষ্টা প্রদত্ত অমূল্য উপহার হিসেবে বর্ণনা করেছেন। 

শাকিব তার পেজে লিখেন, পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ।

শাকিব খান আরও লিখেন, তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাহাম খান জয়।

শাকিব খান বর্তমানে অনুদানের সিনেমা ‘গলুই’–এর শুটিং নিয়ে ব্যস্ত। সিনেমাটির শুটিংয়ের প্রয়োজনে এবারের জন্মদিনে বাবা–ছেলের দেখা হওয়ার সম্ভাবনা কম। এদিকে শাকিব  ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার দুটি গান বাদে বাকি সিনেমার শুটিং শেষ করেছেন।