বলিউড সুপারস্টার সালমান খানের সঞ্চালনায় অক্টোবর থেকেই শুরু হতে যাচ্ছে ভারতে সবচেয়ে বড় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’১৫ তম সিজন।

এবারের শো'তে কোন কোন তারকা থাকছেন তা নিয়ে চলছে নানা জল্পনা। তবে  আপাতত চ্যানেলের পক্ষে  বিগ বস ওটিটি-র শমিতা শেঠী, প্রতীক সেহজপাল, নিশান্ত ভাটের নাম সামনে আনা হয়েছে। সঙ্গে থাকছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশও।

তবে এই সিজনে আরেকটা নাম নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।  শোনা যাচ্ছে, প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী থাকছেন এই সিজনে।  অনুষ্ঠান নির্মাতারা চাইছেন চলতি সিজনে বিগ বসের ঘরে থাকুক রিয়া চক্রবর্তী । শুধু তাই নয়, এই অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকবার মিটিংও করা হয়েছে বলে জানা গেছে।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, 'বিগ বসে' প্রতি পর্বের জন্য রিয়াকে ৩৫ লাখ রুপি প্রস্তাব করা হয়েছে। এটা সত্যি হলে এই প্রথম এই শোয়ের কোনও প্রতিযোগী এত টাকা পাবেন।

‘বিগ বস' এর ঘরে কোন সদস্য কত টাকা পাচ্ছেন তা বরাবরই চর্চার বিষয়।  শোনা যায়,‘বিগ বস ৯’র ঘরে রিমি সেন উপার্জন করেছিলেন প্রায় ২ কোটি ২০ লাখ রুপি। প্রয়াত সিদ্ধার্থ শুক্লা পেতেন প্রতি সপ্তাহে ১৮-২০ লাখ রুপি। রেশমি দেশাই পেতেন ২০ থেকে ২২ লাখ রুপি।

সুশান্তের মৃত্যুর পর রিয়াকে নিয়ে আলোচনার শেষ নেই। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাকে দায়ী করেছেন। মাদক মামলায় তিনি জেলেও ছিলেন। যদিও সেভাবে কখনও সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেননি রিয়া।

এখন দেখার বিষয় শেষ পর্যন্ত রিয়া এই শোয়ে যোগ দেন কিনা।