মাদক মামলায় নতুন পদক্ষেপ নিয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। একদিকে বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাসায় চালানো হয় তল্লাশি। 

অন্যদিকে শাহরুখপুত্র আরিয়ান ও মেয়ে সোহানা খানের সঙ্গে ঘনিষ্ঠতা থাকায় অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যকেও তলব করেছে এনসিবি। পাশাপাশি চাঙ্কি পাণ্ডর বাড়িতেও  চালানো হচ্ছে তল্লাশি।  

সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকে এমনিতেই নড়েচড়ে বসেছে বলিউড। আরিয়ানের সূত্র ধরে এবার অনন্যাকেও টানছে এনসিবি।  চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা করণ জোহরের হাত ধরে পা রেখেছেন বলিউডে। হাতে গোনা কয়েকটা ছবিতে অভিনয় করলেও বেশ জনপ্রিয় তিনি।

বুধবারই এনসিবি দাবি করেছিল, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এক উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে কথাবার্তার প্রমাণ পেয়েছেন তারা। আর তারপরই বৃহস্পতিবার অনন্যার বাড়িতে তল্লাশি নিয়ে অনেকেই যোগসূত্র খুঁজে পেয়েছেন। এখন দেখার দিন গড়ানোর সাথে সাথে আর নতুন কি মোড় আসে! 

২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়া-গামী এক প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানকে। তারপর ৩ অক্টোবর গ্রেফতার হন শাহরুখ পুত্র। তারপর কয়েকদিন এনসিবি-র হেফাজতে থাকার পর আরিয়ানকে রাখা হয়েছে বিচারবিভাগীয় হেফাজতে। আর্থার রোড জেলের স্পেশ্যাল ব্যারাকে রয়েছেন আরিয়ান।