বিগত কয়েক মাস ধরে দেশের মিডিয়ার সবচেয়ে চর্চিত নাম পরীমণি। সে চর্চায় পরী নতুন করে প্রাণ দিয়েছেন সম্প্রতি নতুন সিনেমার শুটিংয়ে অংশ নিয়ে। এবার পরীমণি নতুন মোড় দিলেন তাকে নিয়ে আলোচনার। সেটা তার জন্মদিনের আয়োজন।

বেশ কয়েক বছর ধরে নিজের জন্মদিনের জমকালো অনুষ্ঠান করে তাক লাগিয়ে দেন শোবিজ পাড়ায়। পরীমণির মতো করে এভাবে অন্য কোনো তারকার বেলায় দেখা যায়নি জন্মদিনের আয়োজনের। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। বিষয়টি নিয়ে নানা আলোচনা-সমালোচনা হলেও সেগুলোকে পাত্তা না দিয়ে ব্যক্তি জীবন নিজরে মতো করেই যাপন করে আসছেন পরী।

প্রতিবছর পরীমণির জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড রাখেন। থাকছে এ বছরও। গামী ২৪ অক্টোবর তার জন্মদিন। পরী জানান, এবার তার জন্মদিনের অনুষ্ঠানে যেতে হবে লাল অথবা সাদা রঙের পোশাক পরে।  গত বছরের জন্মদিনে ড্রেস কোড ছিল সবুজ।

বৃহস্পতিবার পরিমণী সমকালকে বলেন, 'এবার আমার জন্মদিন উৎসব সাজবে লাল-সাদায়। মানে এবারের জন্মদিনের অনুষ্ঠানে যারা আসবেন তাদের লাল অথবা সাদা রঙের পোশাক পরে আসতে হবে।'

পরীমণির জন্মদিনের উৎসব চলে সন্ধ্যার পর থেকে। বাহারি আলোয় ভরে উঠে তার সে আয়োজন। তবে দিনের আলোয় অন্যভাবে দিনটি অন্যভাবে কাটে তার। সকালটায় সময় দেন  সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে,  তাদের সঙ্গে কাটেন কেক, বিতরণ করেন বিভিন্ন উপহারসামগ্রী। আসছে ২৪ অক্টোবর দিনটিও একই ভাবে কাটাবেন বলে জানান পরী। 


কারামুক্ত হওয়ার পর পরীমণি কাজে ফিরেছেন। বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এর শুটিং করছেন।  ২৪ তারিখেও গুনিনের শিডিউল দেওয়া তার। তবে দিনটি জন্মদিন উদযাপন উপলক্ষে ছুটি নেবেন বলে জানিয়েছেন এ নায়িকা। পরী বলেন, বিশেষ এ দিনটিতে তো শুটিং করতে পারবো না। তাই ওস্তাদজী গিয়াস উদ্দীন সেলিম থেকে ছুটি  নেবো। পরের দিন আবার অংশ নেবো শুটিংয়ে।' 

পরীর হতে এখন বেশ কয়েকটি সিনেমা। গুনিনের পর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে এবং মাসহ আরও বেশ কিছু ছবির শুটিং শুরু করার কথা রয়েছে তার।