'আপনারা দেখতে পাবেন মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ড। এবার আমি আসলেই রক্ত পানি করা পরিশ্রম করেছি। আমার জীবনের এই তিন সপ্তাহ সবসময়ে মনে রাখবো।’ বলছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তার আপকামিং গান 'হাবিবি' এর জন্য  কতটা পরিশ্রম তাকে করতে হয়েছে তার বর্ণনা দিতেই এই মন্তব করেন তিনি। 

অভিনয়ের পাশাপাশি বেশ কয়েক বছর ধরে নিয়মিত গান প্রকাশ করে আসছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তিন বছর আগে ‘পটাকা’ প্রথম গান প্রকাশ করেন তিনি।  ‘আমি থাকতে চাই’ শিরোনামে আরেকটি গান প্রকাশ করেন। দুটি গানই ছিলো ব্যাপক আয়োজনের।  যে গানের পেছনে ফারিয়াকে করতে হয়েছে অক্লান্ত পরিশ্রম। ওই গানগুলোর চেয়ে আসছে হাবিবির জন্য আরও বেশি পরিশ্রম করতে হয়েছে তাকে।

২ নভেম্বর কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে নুসরাত ফারিয়ার এ গানটি। সামাজিক মাধ্যমে নুসরাত ফারিয়া জানিয়েছেন, গানটির পেছনের গল্প।

রোববার ফেসবুক ও ইনস্টাগ্রামে নুসরাত ফারিয়া একটি পোস্ট করে ‘হাবিবি’ গানের পেছনের পরিশ্রমের কথা শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমি শুটিং এর ২০ দিন আগে থেকে গানের জন্য প্রস্তুত হচ্ছিলাম। নিজেকে সুন্দর এবং ফিট দেখানোর চাপে ছিলাম, তার উপরে থার্ড ইয়ার ফাইনাল পরীক্ষার প্রস্তুতিও নিচ্ছিলাম। শুটিং ছবি ১৪ অক্টোবর, ১৫ তারিখ ছিল পেপার জমা দেয়ার দিন। খিটখিটে হয়ে ছিলাম, বেশিরভাগ সময়েও ভালো লাগতো না কিছু। সময়টা আমার কাছের মানুষদের জন্য খুব একটা সহজ ছিল না। সারাক্ষণই একটি ভালো কন্টেন্ট তৈরির চাপে থাকতাম। তবে আপনারা দেখতে পাবেন মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ড। 


‘হাবিবি’ পপ অ্যারাবিক ফিউশন। অক্টোবরের মাঝামাঝিতে মুম্বাই থেকে শতাধিক কিলোমিটারে দূরে এক রাজপ্রাসাদে গানটির ভিডিওর শুটিং হয়েছে। শুটিংয়ের আগে তিনদিন গ্রুমিং হয়েছে। মুম্বাইয়ের ২০ জন ছেলেমেয়ে নেচেছেন।

গানটি গানের কথা লিখেছেন নূর নবী, সুর করেছেন আদিব কবির। ভিডিও নির্মাণসহ কোরিওগ্রাফি করেছেন ‘বস’খ্যাত চিত্রপরিচালক ও জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব।