বলিউড অভিনেতা রাজকুমার রাও  নভেম্বরে বিয়ে করতে যাচ্ছেন। পাত্রী অভিনেত্রী পত্রলেখা। রাজকুমার এবং পত্রলেখা প্রায় ১০ বছর ধরে প্রেমের সম্পর্কে আছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

টাইমস অব ইন্ডিয়ার রাজকুমার-পত্রলেখার বিয়ের সম্ভাব্য তারিখও প্রকাশ করেছে। খবরে বলা হয়েছে, শোনা যাচ্ছে তাদের বিয়ের সম্ভাব্য তারিখ হলো- ১০, ১১ অথবা ১২ নভেম্বর।

এই তারকা জুটির ঘনিষ্ঠ অনেক সেলিব্রিটিকেও ইতোমধ্যে আমন্ত্রণ জানানো হয়েছে। বিয়েতে অভিনয়ের বাইরের বন্ধু এবং আত্মীয়রাও থাকবেন। সূত্র অনুযায়ী, এটি একটি ঘনিষ্ঠ অনুষ্ঠান হতে যাচ্ছে।

রাজকুমারকে প্রথম পর্দায় দেখেন পত্রলেখা। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘লাভ সেক্স অউর ধোঁকা’ ছবির মাধ্যমে। সিনেমা দেখে পত্রলেখা ভেবেছিলেন, নেতিবাচক চরিত্রে এই অভিনেতা বাস্তবেও একই রকম। পরে ২০১৩ সালে ‘সিটি লাইটস’ ছবির জন্য রাজকুমার রাওয়ের বিপরীতে পত্রলেখাকে ভাবা হলে রাজকুমারের সঙ্গে দেখা করতে  যান।

তারপর কয়দিন হোয়াটসঅ্যাপে বার্তা আদান-প্রদান করতে গিয়ে কখন, কীভাবে যে প্রেম হয়ে যায়।

রাজকুমার পত্রলেখাকে দেখেছিলেন একটি বিজ্ঞাপনে। মুগ্ধ হয়ে ঠিক করেছিলেন, পত্রলেখাকে বিয়ে করবেন। প্রথম পরিচয় প্রসঙ্গে কথাগুলো জানিয়েছিলেন পত্রলেখা।

পত্রলেখা এক সাক্ষাত্কারে বলেছিলেন, আমি এলএসডি দেখার সময় তাকে প্রথমবারের মতো অন-স্ক্রিনে দেখেছিলাম। ওই সিনেমায় অদ্ভুত চরিত্রে অভিনয় করা রাজকুমার সম্পর্কে আমি কিছুই জানতাম না। কিন্তু রাজই পরে বলেছিল, আমাকে সে একটি বিজ্ঞাপনে দেখেছিল এবং তখনই সে নাকি আমাকে বিয়ে করার কথা ভেবেছিল।