ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

দারুণ কিছুর খবর দেবেন জানিয়ে পরীমণি দিলেন শুভেচ্ছাদূত হওয়ার খবর

দারুণ কিছুর খবর দেবেন জানিয়ে পরীমণি দিলেন শুভেচ্ছাদূত হওয়ার খবর

পরীমণি। ছবি: সংগৃহীত

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩ | ১৪:৫৯ | আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ | ১৫:৩২

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। একদিন আগেই তিনি জানিয়েছিল ‘ আগামীকাল দারুন কিছু হবে’। তার সেই পোস্ট দেখে অনেকেই ভেবেছিলেন, হয়ত নতুন কোনো সিনেমা নিয়ে আসছেন পরীমণি। কিন্তু সে ধারণা ভুল। সিনেমা নয়, ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা পরীমণি।

রোববার (৩ ডিসেম্বর) ঢাকায় এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেডের কর্পোরেট কার্যালয়ে পরীমণির সঙ্গে ব্র্যান্ডের পক্ষে চুক্তি সই করেন সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মো. মোমিনুল হক এবং হারল্যান স্টোরের হেড অফ সেলস আব্দুল আলীম শিমুল।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে পরীমণি বলেন, বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে তৈরি রিমার্কের পণ্যগুলো আন্তর্জাতিক মান নিশ্চিত করেছে। খুব অল্প সময়ের মধ্যেই এ পণ্যগুলো ভোক্তাদের মন জয় করে নেবে। শুধুমাত্র দেশীয় বাজারই নয় আন্তর্জাতিক বাজারের উপযোগী পণ্য রিমার্ক প্রথমবারের মতো বাংলাদেশেই উৎপাদন করছে, যা বিশ্ববাজার থেকে বৈদেশিক মুদ্রা আয়ের নতুন দিগন্ত উন্মোচন করবে। পাশাপাশি ভেজালমুক্ত ও নকলমুক্ত পণ্য ভোক্তাদের কাছে সহজলভ্য হবে। কর্মসংস্থান সৃষ্টির এ উদ্যোগ নেওয়ার জন্য রিমার্ক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি।

আরও পড়ুন

×