ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

ফের জয়া আহসানের চমক!

ফের জয়া আহসানের চমক!

জয়া আহসান

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩ | ১৫:৪৯

একের পর এক সাফল্য আর নতুন খবরে আনন্দে ভাসছেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। একদিন পরই মুক্তি পাচ্ছে জয়া আহসানের প্রথম বলিউড ছবি ‘কড়ক সিং’। যেটি নির্মাণ করেছেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। ছবিতে বলিউডের তুখোড় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে কাজ করেছেন ঢাকার মেয়ে জয়া। 

ছবিটি মুক্তির প্রাক্কালে মিলল নতুন সুখবরের আভাস। ফের অনিরুদ্ধ রায় চৌধুরীর নির্মাণে কাজ করতে চলেছেন জয়া আহসান।
নির্মাতার নতুন বাংলা ছবিতে দেখা যেতে পারে জয়াকে। এমনটা নির্মাতা নিজেই জানালেন স্পষ্ট ভাষায়।
 
ভারতের পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জয়া আহসানকে নিয়ে নতুন পরিকল্পনার কথা শেয়ার করেন এই নির্মাতা। তিনি জানান, তার আগামী দুটি ছবিই হতে যাচ্ছে বাংলায়। এর মধ্যে প্রথমেই হাত দিচ্ছেন ‘ডিয়ার মা’ নামের একটি প্রজেক্টে। যেটা নতুন বছরের ফেব্রুয়ারি-মার্চেই ফ্লোরে গড়াবে। আমার সঙ্গে শাক্যজিৎ ভট্টাচার্য চিত্রনাট্য লিখেছেন। এর বেশি এখনই কিছু বলতে চাইছি না। আর আমার ইচ্ছে শাশ্বত চ্যাটার্জি ও জয়া আহসানকে নিয়ে ছবিটা করার। ওদের সঙ্গে কথাও হয়েছে। তবে এখনও চূড়ান্ত হয়নি।’

জয়া ও অনিরুদ্ধ দুজনেই পরষ্পরকে ভীষণ বিশ্বাস করেন। ফলে এটুকু আঁচ করাই যায়, শিডিউল জটিলতা না থাকলে ‘ডিয়ার মা’ ছবিতে কাজ করবেন জয়া। যদিও বিষয়টি নিয়ে আপাতত নীরবতার আশ্রয় নিয়ে আছেন তিনি।

এদিকে নির্মাতা অনিরুদ্ধ জানালেন, সব কিছু ঠিক থাকলে ছবিতে শাশ্বত ও জয়াকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। এছাড়া গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে থাকবেন দু’জন শিশুশিল্পী। সেসব কাস্টিংয়ের প্রক্রিয়া এখনও চলমান।

অনিরুদ্ধ রায় চৌধুরী ২০০৬ সাল থেকে টলিউডে ছবি বানাচ্ছেন। ‘অন্তহীন’, ‘বুনো হাঁস’র মতো বাংলা ছবিতে মুগ্ধ করেছেন। আর বলিউডে তার খ্যাতি ‘পিঙ্ক’ দিয়ে। এছাড়া চলতি বছর ‘লস্ট’ নামের একটি ছবি বানিয়েও তাক লাগিয়েছেন। ৭ ডিসেম্বর আসছে ‘কড়ক সিং’; ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে।

আরও পড়ুন

×