সাম্প্রতিক সময়ে ঢাকাই শোবিজ তারকাদের আমেরিকা ও দুবাই যাওয়ার ধুম পড়েছে যেনো। কেউ যাচ্ছেন ঘুরতে কেউবা যাচ্ছেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে। 

এ মুহূর্তে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানসহ আরও কয়েকজন আমেরিকাতেই অবস্থান করছেন। একই অনুষ্ঠানে অংশ নিতে উড়াল দিয়েছেন চিত্রনায়িকা মিম ও  বুবলীও। এবার সেই তালিকায় নাম লেখালেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী।  ৩ ডিসেম্বর আমেরিকার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন এ নায়ক। বিমানবন্দরে থেকে সমকাল থেকে আমেরিকা যাওয়ার খবর নিশ্চিত করেছেন নায়ক নিজেই। 

বাপ্পি বলেন, ওমিকনের জন্য আমেরিকা যাবো কি যাবো না সে ব্যাপারে দ্বিধায় ছিলাম। অবশেষ পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে থাকার কারণেই এবার সেখানে অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলো অনুষ্ঠিত হচ্ছে।  অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সপ্তাহ খানেক থাকবো সেখানে। এরপরই দেশে ফিরবো।'

একই অনুষ্ঠানে বলিউড তারকা নারগিস ফাখরিও হাজির থাকবেন বলে জানিয়েছেন আয়োজক কমিটি। তিনি পারফর্মও করবেন।আমেরিকা থেকে ফিরেই নতুন ছবির ঘোষণা দিবেন বলে জানান বাপ্পি। 

এদিকে তার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এর মধ্যে উল্লেখযোগ্য বেলাল সানীর পরিচালনায় ‘ডেঞ্জারজোন’। এর মধ্যে কাজী হায়াতের পরিচালনায় ‘জয় বাংলা’ ছবির কাজ চলমান থাকলেও  আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’ নামের সিনেমার শুটিং শেষ করেছেন। এ ছাড়া দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা ২০৪০’ নামে একটি সিনেমার শুটিং অর্ধেক সম্পন্ন হয়েছে।