ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশেলের বিয়ে হয়েই গেলো। গতকাল যোধপুরের সূর্যকে সাক্ষী রেখে  আনুষ্ঠানিকভাবে ভিকির ঘরনি হয়ে গেলেন ক্যাট। তবে বিয়ের এ আয়োজনে ক্যাটরিনার প্রাক্তন সালমান খানকে দেখা যায়নি। তিনি উড়াল দেন সৌদি আরবের উদ্দেশ্যে। 

হিন্দুস্থান টাইমের খবরে  ৯ ডিসেম্বর গোটা দেশের নজর আটকে যোধপুরের এই ঐতিহাসিক দূর্গে। এখানেই   সাত পাকে বাঁধা পড়লেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকলেন জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। গত দুদিন ধুমধাম করে দুজনের প্রি-ওয়েডিং অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর গতকালসাত পাকে বাঁধা পড়লেন তারা। এর  মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে বিয়ের পর্ব মিটেছে।

ক্যাটরিনার বিয়ের হবে আর তার প্রাক্তর সালমান খানের দিকে গণমাধ্যমের নজর থাকবে না তা হয় না। হিন্দুস্তান টাইমস জানায়, ক্যাটরিনা বিয়ের দিন দেশ ছাড়েন  সালমান খান। এদিন তাকে দেখা গেছে মুম্বাই এয়ারপোর্টে। মূলত সৌদি আরবে একটি কনসার্টে অংশ নিতেই তার দেশটিতে যাওয়া। 

শুধু সালমান যে একাই গিয়েছেন তা কিন্তু নয়, সঙ্গে আছেন শিল্পা শেঠি, সোহেল খান এবং আয়ুশ শর্মাও।  আজ সৌদি আরবের রিয়াদে ওই কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।