বাবা হতে যাচ্ছেন ঢাকাই ছবির এই সময়ের আলোচিত নায়ক সিয়াম আহমেদ। নিজের  জীবনের এই সুখবরটি ভক্ত ও সুভাকাঙ্খীদের সঙ্গে সিয়াম নিজেই ভাগাভাগি করেছেন। স্ত্রী অবন্তীর সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে সিয়াম লিখেছেন, ১০টি ছোট হাতের আঙুল, ১০টি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ। 

সুখবরটি জানানোর পর শোবিজের অনেক তারকা ও ভক্তরা সিয়াম ও তার স্ত্রী অবন্তীকে শুভেচ্ছা জানাচ্ছেন।

সিয়াম-অবন্তীর বিয়ের তিন বছর হয়েছে এ মাসেই। গত ১৬ ডিসেম্বর ফেসবুকে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন অবন্তী। ক্যাপশনে লিখেন, ‘জীবন এবং সময় দ্রুত পরিবর্তন হচ্ছে। আমাদের জন্য শুভ বিবাহবার্ষিকী।’

দীর্ঘ ১০ বছর প্রেমের পর ২০১৮ সালে বিয়ে করেন সিয়াম ও অবন্তী। ওই বছরের বিজয় দিবস অর্থাৎ ১৬ ডিসেম্বর কবুল বলে ঘর বাঁধেন তারা। এরপর থেকে হাসি-আনন্দে সংসার করে যাচ্ছেন।

এদিকে গত ২৪ ডিসেম্বর মুক্তি পেয়েছে সিয়াম অভিনীত ‘মৃধা বনাম মৃধা’ ছবিটি। তার অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো। এ ছাড়া  হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’ছবি।